কাদিয়ানীদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণার দাবিতে পঞ্চগড়ে মুসল্লিদের বিক্ষোভ

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯:২৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০১৯ | আপডেট: ৯:২৪:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০১৯

আহমদীয়া মুসলিম জামাত কাদিয়ানীদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণার দাবিতে বিক্ষোভ করেছে পঞ্চগড়ের মুসল্লিরা। পঞ্চগড় সম্মিলিত খতমে নবুওয়াত সংরক্ষণ পরিষদ এই বিক্ষোভ মিছিলের ডাক দেয়।

আজ শুক্রবার বিকেলে পঞ্চগড় শের-ই-বাংলা পার্ক এলাকায় বিভিন্ন এলাকা থেকে জড়ো হন মুসল্লিরা। পরে সেখান থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়। বিক্ষোভ মিছিলে বিভিন্ন ধর্মীয় সংগঠনের নেতাকর্মীরা ছাড়াও বর্ষীয়ান মুসল্লিরা অংশ নেন। জেলা প্রশাসক কার্যালয়ের সামনে কাদিয়ানীদের অমুসলিম ঘোষণার দাবিতে শ্লোগান দিতে থাকেন ক্ষুব্ধ মুসল্লিরা।

পরে তারা কাদিয়ানীদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা করার দাবি সম্বলিত একটি স্মারকলিপি পঞ্চগড় জেলা প্রশাসকের মাধ্যমে প্রেরণ করেন। স্মারকলিপিটি গ্রহণ করেন জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন। এ সময় সম্মিলিত খতমে নবুওয়াত সংরক্ষণ পরিষদের আহ্বায়ক মুফতি আনম আব্দুল করিম, সদস্য সচিব মোহাম্মদ আব্দুল্লাহ, কার্যকরী সদস্য মাহমুদুল আলম, পঞ্চগড় ঈমান আক্বিদা রক্ষা কমিটির সভাপতি আব্দুর রহমানসহ ইসলাম ধর্মীয় বিভিন্ন সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

এর আগে আহমদীয়া মুসলিম জামাত ও সম্মিলিত খতমে নবুওয়াত সংরক্ষণ পরিষদ নিজেদের দাবি বিষয়ে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলনও করে।