কাপাসিয়ায় প্রতিপক্ষের হামলায় ৫ জন আহত

হুমকির মুখে নিরাপত্তাহীনতায় পরিবারের লোকজন

প্রকাশিত: ৭:৩৬ অপরাহ্ণ, মে ৩১, ২০২০ | আপডেট: ৭:৩৬:অপরাহ্ণ, মে ৩১, ২০২০

গাজীপুরের কাপাসিয়ায় জমির বিরোধে প্রতিপক্ষের হামলায় ৫ জন আহত হয়েছেন। তাদের মধ্যে ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত অবস্থায় ৪ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় কাপাসিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা দায়েরের এক সপ্তাহ পরও আসামিরা গ্রেফতার হয়নি বরং আসামিপক্ষ প্রভাবশালী চক্রের দাপট দেখিয়ে উল্টো নানা হুমকি দিচ্ছে বলে অভিযোগ রয়েছে। এই অবস্থায় ওই পরিবারের লোকজন এখন চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।

অভিযোগে জানা যায়, কাপাসিয়া উপজেলার তরগাঁও লাহুরী গ্রামের রফিজ উদ্দিনের বাড়িতে প্রতিপক্ষের ওবায়দুল কাদের ওরফে এবায়দুল্লাহর নেতৃত্বে ৯-১০ জন লোক মিলে গত ২৩ মে ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে হামলা চালায় । হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এবং লাঠিপেটা করে ৫জনকে মারাত্মক জখম করা হয়।

পরে রক্তাক্ত অবস্থায় জহিরুল ইসলাম, সবুজ, সাইফুল ইসলাম ও জহুরা বেগমকে উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। গত এক সপ্তাহ ধরেই তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় আহত রফিজ উদ্দিনের ছেলে রুহুল আমিন বাদী হয়ে কাপাসিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। কিন্তু মামলার পরও আসামীদের কেউ গ্রেফতার হয়নি, বরং তারা ভুক্তভোগীদের মামলা প্রত্যাহার না করা হলে খুন- জখম ও এলাকাছাড়া করাসহ নানা ধরনের হুমকি দেয়া হচ্ছে বলে সাংবাদিকদের জানিয়েছেন মামলার বাদী রুহুল আমিন।