‘কামান বেবি’ মিথিলা

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 7:40 PM, December 14, 2019 | আপডেট: 7:42:PM, December 14, 2019
সুইজারল্যান্ডে শীতের পোশাকে সৃজিত-মিথিলা। ছবি: টুইটার

গত ৬ ডিসেম্বর বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করেছেন পরিচালক সৃজিত মুখার্জি ও অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। এরপর মধুচন্দ্রিমার জন্য তারা উড়াল দিয়েছেন ইউরোপের ভূস্বর্গ সুইজারল্যান্ডে।

বিয়েটা কিছুটা সাদামাটা হলেও মিথিলা-সৃজিতের মধুচন্দ্রিমা হচ্ছে বেশ আমুদে। নতুন দম্পতি সুইজারল্যান্ডের নির্মল প্রকৃতির সুধা পান করছেন পরম তৃপ্তি নিয়ে। একই সঙ্গে দুজন দুজনকে নতুনভাবে খুঁজে নিচ্ছেন।

এদিকে সুইজারল্যান্ডে থাকা অবস্থায় নিজের বেশ কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন মিথিলা। সেগুলো এখন ভাইরাল।

সেখানে দেখা যায়, তিনি একটি কামানের সামনে দাঁড়িয়ে ছবি তুলেছেন। সেটি শেয়ার করে ক্যাপশনে লিখেন, ‘কামান বেবি’। একইভাবে আরেকটি ছবি তুলেছেন সৃজিত মুখার্জি।

মিথিলা। ছবি: টুইটার


মিথিলা সংবাদমাধ্যমকে বলেন, জেনেভাতেই ছিলাম। বিশ্ববিদ্যালয়ে পিএইচডির রেজিস্ট্রেশন করেছি। বিশ্ববিদ্যালয়ে আমার ক্লাস ছিল। এর ফাঁকে যতটুকু সময় পেয়েছি, দুজনে শহরটাকে ঘুরে দেখেছি।

৬ ডিসেম্বর সন্ধ্যায় কলকাতায় সৃজিত মুখার্জির সঙ্গে বিয়ে হয় মিথিলার। বিয়ের সময় তাদের সঙ্গে মেয়ে আইরা ছিল। কিন্তু সুইজারল্যান্ডে যায়নি সে। জানা গেছে, স্কুল খোলা তাই তাকে নেওয়া হয়নি।

২০০৬ সালের ৩ আগস্ট মিথিলা বিয়ে করেছিলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী তাহসান খানকে। এই দম্পতির টানা ১১ বছর সংসারের ইতি ঘটে ২০১৭ সালে। তাদের ঘরেই আসে আইরা তাহরিম খান।

সৃজিত মুখার্জি। ছবি: টুইটার