কালিয়াকৈরে গভীর রাতে পৃথক সড়কে ছিনতাইয়ের অভিযোগ

আলহাজ হোসেন আলহাজ হোসেন

কালিয়াকৈর(গাজীপুর) প্রতিনিধি

প্রকাশিত: ৭:৪৮ অপরাহ্ণ, জুলাই ৪, ২০২০ | আপডেট: ৭:৪৮:অপরাহ্ণ, জুলাই ৪, ২০২০
ফাইল ছবি

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার দুইটি সড়কে শুক্রবার রাতে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এসময় ছিনতাইকারীরা মাছ ব্যবসায়ী ও ট্রাক চালকের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল সেট ছিনতাই করে নিয়ে গেছে।

খোঁজ নিয়ে জানা গেছে,নন্দনপার্ক এলাকায় মুনছের আলী নামের এক মাছ ব্যবসায়ীর দশহাজার টাকা ছিনতাই করে নিয়ে গেছে একদল ছিনতাইকারী। ওই মাছ ব্যবসায়ী মুনছের আলী হিজলহাটি এলাকা শনিবার ভোরে চান্দরা মাছের আড়তে আসার সময় ওই স্থানে পৌছালে ৩-৪জনের একদল ছিনতাইকারী তার গতিরোধ করে। পরে অস্ত্রের মুখে জিম্মি করে পকেটে থাকা টাকা ছিনিয়ে নিয়ে যায়।

অপরদিকে একই রাতে চন্দ্রা-কালামপুর সড়কে চার সড়ক মোড়ে বড়দল গ্রামের সন্তোষ চন্দ্র সরকারসহ সাত মাছ বিক্রেতাকে অস্ত্রের মুখে জিম্মি করে ছিনতাইকারীরা মোবাইল সেট ও নগদ এক হাজার ৮শত টাকা ছিনিয়ে নেয়। একই স্থানে ভিটি বালু ভর্তি একটি ট্রাক থামিয়ে ট্রাকের চালকের কাছ থেকে নগদ ২০ হাজার টাকা চারটি মোবাইল সেট নিয়ে যায় সংঘবদ্ধ একদল ছিনতাইকারীর সদস্যরা।

মাছ ব্যবসায়ী মুনছের আলী জানান, ভোরে চন্দ্রা এলাকায় মাছ কিনার জন্য যাওয়ার পথে নন্দন পার্ক সংলগ্ন এলাকায় ৩-৪জনের একদল ছিনতাতাইকারীরা অস্ত্রের মুখে জিম্মি করে। পরে সাথে থাকা নগদ দশ হাজার টাকা ও একটি মোবাইল সেট নিয়ে যায়।

কালিয়াকৈর থানার ওসি সানোয়ার জাহান জানান, এ ছিনতাইয়ের ঘটনায় কেউ কোন অভিযোগ দেয়নি। তবে অভিযোগ দিলে ব্যবস্থা গ্রহণ করবো।