কালিয়াকৈরে জমি সংক্রান্ত জেরে বাড়িতে হামলা ভাংচুর, আহত-১

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯:০৬ অপরাহ্ণ, ডিসেম্বর ৫, ২০২০ | আপডেট: ৯:০৬:অপরাহ্ণ, ডিসেম্বর ৫, ২০২০

মোঃ আলহাজ হোসেন, কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার উত্তর কাঞ্চনপুর এলাকায় শনিবার সন্ধ্যায় জমি সংক্রান্তর জের ধরে চম্পার নেতৃত্বে ২০/২৫ জনের একদল সন্ত্রাসী বাহিনী নিয়ে দানেসুর রহমান নামে এক ব্যাক্তির বাড়িতে হামলা চালিয়ে ঘর-বাড়ি,গাছের চারাসহ বিভিন্ন সবজি বাগান নষ্ট করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ওই ঘটনায় শনিবার রাতে দানেসুর রহমান বাদী হয়ে থানা একটি অভিযোগ দায়ের করেন।

আহত হলেন,উপজেলার গোসাত্রা এলাকার দানেসুর রহমানের স্ত্রী সেলিনা আক্তার(৫০)।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার উত্তর কাঞ্চনপুর এলাকায় দীর্ঘদিন ধরে চম্পা ও দানেসুর রহমানের পরিবারে মধ্যে জমি নিয়ে বিরুত চলে আসছে। শনিবার সন্ধ্যায় চম্পার নেতৃত্বে ২০/২৫ জনের একদল সন্ত্রাসী বাহিনী নিয়ে ওই বাড়িতে অর্তকিত ভাবে হামলা চালিয়ে ঘর-বাড়ি, কয়েকটি ফলের চারা ও সবজি বাগান নষ্ট করা হয়। দানেসুর রহমানের স্ত্রী বাধা দিতে গেলে তাকে এলোপাতারি ভাবে মারপিট করে এবং তার গলায় থাকা স্বণের্র অলংকার ছিনিয়ে নেওয়া হয় বলে জানা যায়। এসময় তার ডাকচিৎকারে আসে-পাশের লোক ছুটে আসলে সন্ত্রাসী বাহিনী তাকে মেরে ফেলার হুমকি দিয়ে পালিয়ে যায়। পরে আহতকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসাদেন। ওই ঘটনায় শনিবার রাতে দানেসুর রহমান বাদী হয়ে থানা একটি অভিযোগ দায়ের করেন।

আটাবহ ইউনিয়নের ইউপি সদস্য মো.আয়নাল হক জানান,চম্পা আমাকে ফোন দিয়ে নিয়েছিল। ঘটনাস্থলে যেয়ে দেখি ২০/২৫ লোক কাজ করতেছে। পরে কালিয়াকৈর থানার (ওসি)কে বিষয়টি জানালে থানা পুলিশ এসে কাজ বন্ধ করে দেন।

চম্পা জানান, আমি সন্ত্রাসী বাহিনী নিয়ে যায়নি লেবার নিয়ে ওখানে আমি গিয়েছি। আমি ঘটনাস্থলে দাঁড়িয়ে ছিলাম। আমি কাউকে মারিনি তারাই আমাকে মারপিট করেছে।
দানেসুর রহমান জানান, আমার জমিতে হঠাৎ করে একদল সন্ত্রাসী বাহিনী এসে ঘরবাড়ি,ফল গাছের চারা ও সবজি বাগান নষ্ট করে। আমার তাদেরকে স্ত্রী বাধা দিলে তাকে মারপিট করে এবং তার গলার স্বর্ণের চেন ছিনিয়ে নিয়ে যায়।

কালিয়াকৈর থানার তদন্ত(ওসি)রাজীব চক্রবর্তী জানান, মারমারি ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্তসাপেক্ষে ব্যবস্তা গ্রহণ করা হবে।