কালিয়াকৈরে মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় কুপিয়ে জখম

আলহাজ হোসেন আলহাজ হোসেন

কালিয়াকৈর(গাজীপুর) প্রতিনিধি

প্রকাশিত: ৫:৫৮ অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০১৯ | আপডেট: ৫:৫৮:অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০১৯
ফাইল ছবি

গাজীপুরের কালিয়াকৈরে উলুসারা এলাকায় মাদক ব্যবসায় বাধা দেওয়ায় মজনু নামের এক ব্যক্তিকে কুপিয়ে জখম করেছে ওই এলাকার কতিপয় মাদক ব্যবসায়ীরা। আহত মজনু মিয়া উপজেলার উলুসারা এলাকার কাজিমুদ্দিনের ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ২৬ আগস্ট উলুসরা এলাকার সমাজসেবক মজনু মিয়া বাড়ীর পাশের একটি দোকানে আইসক্রীম কিনতে গেলে পূর্ব পরিকল্পিত ভাবে মাদক ব্যবসায়ী ও একাধিক মামলার আসামী বজলুর রহমানের নেতৃত্বে এক দল সন্ত্রাসী দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে মজনুর উপর হামলা চালায়।

এসময় তাকে দাড়ালো অস্ত্র দিয়ে এলোপাথারিভাবে কুপিয়ে মারাত্মক জখম করে। পরে তার ডাক চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে মজনুকে হত্যার হুমকি দিয়ে তারা চলে যায়। এলাকাবাসি তাকে আহতবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

আহতের বোন নূরজাহান জানান, আমার ভাই র্দীঘদিন যাবৎ এলাকার মাদক ব্যবসায়ীদের ব্যবসার প্রতিবাদ করে আসছিল। এতে ক্ষিপ্ত হয়ে তার উপর সন্ত্রাসীরা হামলা চালায়।

অভিযুক্ত বজলুর রহমান জানান, আমি এ ঘটনায় জড়িত নই তবে আকাশ, হানিফ ও সোহেলসহ আরোও কিছু লোকজন ছিল বলে শুনেছি।

এ বিষয়ে কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক খন্দকার মুক্তি মাহমুদ জানান, এ ঘটনায় কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।