কালিয়ায় ষষ্ঠ শ্রেণির ছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা

ধর্ষকের শাস্তির দাবিতে মানববন্ধন

প্রকাশিত: 8:38 PM, July 11, 2019 | আপডেট: 8:38:PM, July 11, 2019
ছবি: টিবিটি

নড়াইলের কালিয়ার ষষ্ঠ শ্রেণীর ছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা দায়ের হয়েছে। বুধবার রাতে উপজেলার নড়াগাতি থানায় ধর্ষক ছবেদ মোল্যাকে আসামী করে মামলাটি দায়ের করে ধর্ষিতা শিশুর মা।

ধর্ষক ছবেদ মোল্যাকে আটক করতে পুলিশের অভিযান অব্যাহত আছে। এ ঘটনায় এলাকার ছাত্র-শিক্ষক ও অভিভাবকসহ স্থানীয়দের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। ধর্ষক ছবেদের শাস্তির দাবিতে বৃহস্পতিবার (১১জুলাই) সকালে ছাত্র-শিক্ষকসহ সবস্তরের মানুষ বিদ্যালয়ের পাশের সড়কে মানববন্ধন করেছে।

পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার পঞ্চগ্রাম নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ধর্ষিতা ওই ছাত্রী প্রতিদিনের মত বুধবার সকালে বিদ্যালয়ে যায়।

সকাল ১১টার দিকে বিদ্যালয়ের পাশ থেকে উপজেলার নয়া মাউলী গ্রামের মৃত ছাত্তার মোল্যার ছেলে ছবেদ মোল্যা (২৬) পূর্ব পরিচয়ের সুত্র ধরে তাকে ফুসলিয়ে বিদ্যালয়ের পাশের পাট ক্ষেতে নিয়ে মুখ বেঁধে ধর্ষণ করে পালিয়ে যায়। আহত ওই ছাত্রী দৌড়ে তার বিদ্যালয়ের পাশে এসে পড়ে যায়। তখন স্থানীয়রা তাকে উদ্ধার করে। খবর পেয়ে পুলিশ তাকে নড়াগাতী থানায় নিয়ে যায়।

বৃহস্পতিবার তাকে ডাক্তারী পরীক্ষার জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ওই ছাত্রী ধর্ষণের প্রতিবাদে ও ধর্ষকের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে বৃহস্পতিবার সকাল ১১টার দিকে ওই বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ও শিক্ষকসহ সর্বস্তরের মানুষ মানববন্ধন করে। মানববন্ধনে বক্তব্য রাখেন,ওই বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি মো.আছাদুজ্জামান, সহকারি শিক্ষক মো.শহীদুল্লাহ, অষ্টম শ্রেনীর ছাত্র দেলোয়ার হোসেন,সুমাইয়া খানম প্রমূখ।

বক্তারা,‘ধর্ষক ছবেদকে অবিলম্বে গ্রেফতারসহ তার দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করেন।

নড়াগাতি থানার ওসি মো.আলমগীর কবির বলেন, ‘ছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। ধর্ষককে গ্রেফতার করতে পুলিশের সাড়াশি অভিযান অব্যাহত রয়েছে।