কাশিমপুরে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

প্রকাশিত: ৪:২০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০১৯ | আপডেট: ৪:২১:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০১৯

পূর্ব শত্রুত্তার জের ধরে এক ব্যবসায়ীকে লাঠি দিয়ে পিটিয়ে ও মাথায় আঘাত করে হত্যা করেছে দুবৃত্তরা। ঘটনাটি ঘটেছে গাজীপুর সিটি করপোরেশনের পানিশাইল এলাকায় গত শনিবার রাতে।

হত্যার সঙ্গে জড়িত একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। নিহত হলেন, গাজীপুরের দক্ষিণ পানিশাইল এলাকার এমদাদ হোসেনের ছেলে সোহেল রানা (৩৭)। তিনি পরিত্যক্ত মালামাল ও জমি কেনাবেচার ব্যবসা করতেন। নিহতের পরিবার ও পুলিশ জানায়, গত শনিবার রাত ৮ টার দিকে সোহেল একটি মোটরসাইকেল নিয়ে বাড়ি যাচ্ছিল। যাওয়ার পথে দক্ষিণ পানিশাইল এলাকায় একটি ডোবার পাশদিয়ে যাওয়ার পথে আগে থেকে ওৎ পেতে থাকা মনু মিয়াসহ কয়েকজন তার গতিরোধ করে।

এসময়ে অতর্কিত ভাবে লাটি দিয়ে তাকে পিটিয়ে ও মাথায়, বুকে আঘাত করে হত্যা করে। এসময়ে সোহেলে চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসছে তার লাশ ডোবায় ফেলে দিয়ে পালিয়ে যায় দুরৃত্তরা। স্থানীয়রা তাদের সঙ্গে মনু মিয়াকেও দৌড়ে পালিয়ে যেতে দেখে। খবর পেয়ে নিহতের পরিবার ওই ডোবায় তার লাশ দেখতে পেয়ে পুলিশে জানায়।

পুলিশ রাতে ওই ডোবা থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহিদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। এঘটনায় নিহতের মা আনেয়ারা বেগম সোহেল রানাকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে। পরে পুলিশ রাতেই অভিযান চালিয়ে মনু মিয়াকে গ্রেপ্তার করে। গ্রেপ্তাকৃত মনু মিয়া পানিশাইল এলাকার নুরু মিয়ার ছেলে। কাশিমপুর থানার উপপরিদর্শক মো. মাসুদ মিয়া জানান, গ্রেপ্তারকৃত আসামীকে জেল হাজতে পাঠানো হয়েছে। নিহতের মাথায়, বুকে ও শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহৃ রয়েছে।