কুমারখালীতে অটোচালক সেজে মাদক ব্যবসায়ী ধরল এএসআই কবির

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫:০৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২১ | আপডেট: ৫:০৯:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২১

মিজানুর রহমান নয়ন, কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধি: সময়ের সাথে সাথে রূপ পাল্টিয়েছে অপরাধীরা।তবে অপরাধী ও অপরাধ দমনে থেমে নেই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরাও। তাইতো পেশাগত দায়িত্ব পালনে ধরণ বদলে পুলিশ থেকে অটোচালক ছদ্মবেশে সিনেমাস্টাইলে একশো গ্রাম গাঁজাসহ তুহিন নামের এক মাদক ব্যবসায়ী ও পরিবহনকারীকে আটক করেছেন পুলিশের উপ সহকারি পরিদর্শক (এএসআই) কবির।

রোববার (২১ শে ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১ টায় কুষ্টিয়ার কুমারখালী উপজেলার পান্টি ইউনিয়নের সান্দিয়ারা বাজার এলাকায় এঘটনা ঘটে। কবির পান্টি পুলিশ ক্যাম্পে কর্মরত আছেন এবং আকটকৃত মাদক ব্যবসায়ী একই ইউনিয়নের ডাঁসা গ্রামের রফিকুল ইসলামের ছেলে।সে পেশায় একজন ছদ্মবেশী অটোচালক।

এবিষয়ে পান্টি পুলিশ ক্যাম্পের এএসআই কবির বলেন, মানুষ এখন পুলিশ দেখলে টের পেয়ে যায়।তাই অটোচালক সেজে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একশো গ্রাম গাঁজাসহ আসামীকে আটক করতে সক্ষম হয়েছি।

ঘটনার সত্যতা স্বীকার করে কুমারখালী থানার ওসি মজিবুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ছদ্মবেশে গাঁজাসহ একজনকে গ্রেফতার করা হয়েছে।আসামীর বিরুদ্ধে একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।তিনি আরো বলেন, মাদকের বিরুদ্ধে পুলিশের জিরো টলারেন্স।কোন মাদক, ব্যবসায়ী, পরিবহনকারী ও আশ্রয়দাতার আমার থানায় ঠাঁই হবেনা।