কুমারখালীতে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে প্রেমিক গ্রেফতার

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮:৪৭ অপরাহ্ণ, এপ্রিল ২৩, ২০২১ | আপডেট: ৮:৪৭:অপরাহ্ণ, এপ্রিল ২৩, ২০২১

মিজানুর রহমান নয়ন, কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধি: কুষ্টিয়ার কুমারখালীতে জোরপূর্বক কিশোরী প্রেমিকাকে (১৬) ধর্ষণের অভিযোগে প্রেমিক হাসান আলী (২১) কে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার সকালে উপজেলার বাগুলাট ইউনিয়নের বাঁশগ্রাম কারিগর পাড়া থেকে আসামীকে গ্রেফতার করা হয়। ধর্ষক ওই গ্রামের শফিকুলের দিনমজুর ছেলে।

ধর্ষিতার পরিবার ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, ধর্ষিতার বাড়ির পাশে একটি স্কুলের ভবণ নির্মাণের কাজ করত ধর্ষক হাসান আলী। নিয়মিত কাজে আসা যাওয়ার সুত্র ধরে দুজনের প্রথমে পরিচয় হয়।

এরপর তাদের মাঝে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। মাত্র ২২ দিনের প্রেমের সুত্র ধরে প্রেমিক হাসান আলী বৃহস্পতিবার গভীর রাতে কৌশলে প্রেমিকার ঘরে প্রবেশ করে এবং জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়।

ধর্ষিতা ওই রাতেই ঘটনাটি পরিবারকে জানায়। পরে শুক্রবার সকালে ধর্ষিতার চাচা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নম্বর ৩৩।

এবিষয়ে কুমারখালী থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান বলেন, এঘটনায় ভিকটিমের চাচা থানায় একটি মামলা করেন। পরে অভিযান চালিয়ে আসামীকে গ্রেফতার করে আদালতে সোপার্দ করা হয়। তিনি আরো বলেন, ভিকটিমকে মেডিকেল টেস্টের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।