কুমারখালীতে বাস – ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, আহত ১

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৬:৪৯ অপরাহ্ণ, মে ১২, ২০২১ | আপডেট: ৬:৪৯:অপরাহ্ণ, মে ১২, ২০২১

মিজানুর রহমান নয়ন, কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধি: কুষ্টিয়ার কুমারখালীতে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে।

বুধবার (১২ মে) ভোর বেলায় কুষ্টিয়া – রাজবাড়ী সড়কস্থ কুমারখালীর জিলাপীতলায় এদর্ঘটনা ঘটে। এতে ট্রাক চালক শিপন গুরুতর আহত হনয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠান। তিনি জেলার মিরপুর উপজেলার কেশবপুর গ্রামের শরিফুলের ছেলে।

উপস্থিত জনতা, পুলিশ ও ফায়ার সার্ভিস সুত্রে জানা যায়, কুষ্টিয়া থেকে ছেড়ে আসা একটি বাস রাজবাড়ীর দিকে যাচ্ছিল। আর রাজবাড়ী থেকে ছেড়ে আসা কাঠ বোঝায় একটি ট্রাক কুষ্টিয়ার দিকে যাচ্ছিল। পথিমধ্যে কুমারখালীর জিলাপীতলায় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে বাসের সামনে সজোরে ধাক্কা দেয়। এতে বাস ও ট্রাক ধুমরে মুচরে যায়। এসময় ট্রাকের চালক শিপন আটকা পড়ে গুরুতর আহত হয়।

পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা চালককে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। তবে বাসে যাত্রী ছিল কি না কোন তথ্য পাওয়া যায়নি।

ঘটনার সত্যতা স্বীকার করে কুমারখালী ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা আব্দুল হালিম বলেন, বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ট্রাকের চালকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। তিনি আরো বলেন, বাসে যাত্রী ছিলো কিনা কোন তথ্য জানা যায়নি।

কুমারখালী থানার পরিদর্শক (তদন্ত) রাকিব হাসান বলেন, একজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। সড়ক চলাচল সচল রাখতে বাস ও ট্রাকের উদ্ধার কাজ অব্যাহত রয়েছে।