কুমারখালীতে ১৭৪ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯:০৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০২১ | আপডেট: ৯:০৭:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০২১

মিজানুর রহমান নয়ন, কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধি: কুষ্টিয়ার কুমারখালীতে ১৭৪ পিচ ইয়াবা ট্যাবলেটসহ রিপন খাঁন নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে কুষ্টিয়া র‍্যাব-১২ এর একটি চৌকশ দল।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটায় উপজেলার সুলতানপুর গ্রামস্থ রাজু পোল্ট্রি ফার্ম এর সামনে পাঁকা রাস্তার উপর থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রিপন খাঁন এলংগী পাড়ার মৃত আতিয়ার রহমান খাঁনের মাদক ব্যবসায়ী ছেলে।এসময় আসামীর কাছ থেকে একটি মোবাইল ও একটি সিমকার্ড জব্দ করা হয়।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া র‍্যাব ১২ এর সিপিসি-১ এর একটি দল সুলতানপুর এলাকায় একটি চৌকশ অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী রিপন খাঁন কে গ্রেফতার করে।এসময় তার কাছ থেকে ৮৭ হাজার টাকা মূল্যের ১৭৪ পিচ ইয়াবা,একটি মোবাইল ও একটি সিমকার্ড জব্দ করা হয়। পরবর্তীতে উদ্ধারকৃত আলামত সহ ধৃত আসামীর বিরুদ্ধে কুমারখালী থানায় একটি মাদক মামলা দায়ের করা হয় এবং গ্রেফতারকৃত আসামী’কে কুমারখালী থানায় সোপর্দ করা হয়।

এতথ্য নিশ্চিত করে কুমারখালী থানার ওসি মজিবুর রহমান বলেন, র‍্যাবের একটি চৌকস দল অভিযান চালিয়ে রিপন খাঁন নামের একজনকে ইয়াবাসহ গ্রেফতার করে।পরে জব্দ তালিকা প্রস্তুত করে থানায় একটি মাদক মামলা দায়ের করেন।