কুমিল্লায় অনলাইন গেমস খেলতে না দেওয়ায় আত্মহত্যা

শাহজাদা এমরান শাহজাদা এমরান

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত: ৯:০১ অপরাহ্ণ, মে ৫, ২০২১ | আপডেট: ৯:০১:অপরাহ্ণ, মে ৫, ২০২১

কুমিল্লার বুড়িচংয়ে মোহাম্মদ সাগর (১৪) নামে এক মাদ্রাসা ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার বিকেলে উপজেলার সদর ইউনিয়নের পূর্ণমতি গ্রাম থেকে নিহতের মরদেহ উদ্ধার করে বুড়িচং থানা পুলিশ । অনলাইনে গেমস খেলতে না দেওয়ায় আত্মহত্যা করে সে।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, জেলার বুড়িচং উপজেলার সদর ইউনিয়ন পূর্ণমতি গ্রামের মো. শাহ আলম মিয়ার ছেলে মোহাম্মদ সাগর মাদ্রাসা থেকে লকডাউনে ছুটিতে বাড়িতে অবস্থান করছিলো।

অবসর সময়ে সাগর মায়ের মোবাইলে অনলাইন গেমস খেলতো। মঙ্গলবার মায়ের মোবাইল দিয়ে গেইম খেলার সময় মা মোবাইল দিতে অস্বীকার করায় মা ও ছেলের মাঝে তর্কবির্তক হয়। এতে অভিমান করে সাগর নিজ ঘরে সকলের অগোচরে দরজা বন্ধ করে ফ্যানের সঙ্গে গলায় দড়ি পেঁচিয়ে ফাঁস লাগায়।

পরে এলাকাবাসী ও পরিবারের লোকজন ঘরের দরজা ভেঙে তার ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে তাঁকে উদ্ধার করে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করে।

বুড়িচং থানার এসআই বাদল ও এসআই মামুন বিকেল সোয়া ৫ টায় বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে। নিহত সাগর কুমিল্লা শুভপুর হাফেজিয়া বড় মাদ্রাসার ছাত্র ছিলেন।

এ বিষয়ে বুড়িচং থানার ওসি মোজাম্মেল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত সাগরের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।