কুমিল্লায় প্রাইভেটকার ভর্তি ফেন্সিডিলসহ গ্রেপ্তার দুই মাদক কারবারি

শাহজাদা এমরান শাহজাদা এমরান

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত: ৮:৪৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২০ | আপডেট: ৮:৪৪:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২০

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার আদর্শ সদরে প্রাইভেটকারযোগে ফেন্সিডিল পরিবহনকালে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় ৫৮৫ বোতল ফেন্সিডিল উদ্ধার এবং মাদক কারবারে ব্যবহৃত প্রাইভেটকিারট জব্দ করা হয়েছে। গ্রেপ্তারকৃত ওই মাদক কারবারিরা হলেন- কুমিল্লার সদর দক্ষিণ থানার শ্রীপুর গ্রামের আব্দুল কাদেরের আরিফ হোসেন ও মুন্সিগঞ্জের লৌহজং থানার কলমা গ্রামের বাচ্চু বেপারীর ছেলে ফয়সাল বেপারী।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার কোম্পানী অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব।

তিনি জানান, মঙ্গলবার বিকেলে আমতলী এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিশেষ অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় প্রাইভেটকারে ফেন্সিডিল পরিবহনকালে ওই দুইজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করা হয়। এছাড়া প্রাইভেটকার তল্লাশি করে মোট ৫৮৫ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়। এক্ষেত্রে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত প্রাইভেটকারটিও জব্দ করা হয়েছে। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিলসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে বলে জানান তিনি।