কুমিল্লায় ফেন্সিডিল, গাঁজা, ইয়াবাসহ গ্রেপ্তার তিন

শাহজাদা এমরান শাহজাদা এমরান

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত: ৮:৩৭ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০২০ | আপডেট: ৮:৩৭:অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০২০

কুমিল্লায় পৃথক অভিযানে ফেন্সিডিল, গাঁজা ও ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় ২৮১ বোতল ফেন্সিডিল, ১৫ কেজি গাঁজা ও ৩ হাজার ৯৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

এছাড়া মাদক পরিবহনে ব্যবহৃত একটি অ্যাম্বুলেন্স ও একটি সিএনজি চালিত অটোরিকশা জব্দ করা হয়েছে। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন; জেলার চৌদ্দগ্রাম উপজেলার শামুকসার গ্রামের মফিজুল ইসলামের ছেলে মো.স্বপন মিয়া, জেলার বুড়িচং উপজেলার চরনল মধ্যপাড়া গ্রামের মৃত আব্দুস সোবহানের ছেলে মো. শাহিন ও নোয়াখালী সদরের উত্তর কালিরচর গ্রামের মৃত জয়নাল আবেদিনের ছেলে জসিম উদ্দিন।

শনিবার (২১ নভেম্বর) সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার কোম্পানী অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব।

তিনি জানান, শনিবার সকালে কুমিল্লা সদরের দক্ষিণ দূর্গাপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে অ্যাম্বুলেন্স ও সিএনজিতে করে ফেন্সিডিল ও গাঁজা পরিবহনকালে মাদক ব্যবসায়ী স্বপন মিয়াকে হাতেনাতে গ্রেপ্তার করেছেন তারা।

এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত অ্যাম্বুলেন্স ও সিএনজিটিও জব্দ করা হয়েছে। এছাড়া ওইদিন দুপুরে জেলার বুড়িচং উপজেলার ছয়গ্রাম এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৩ হাজার ৯৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী শাহিন ও জসিমকে গ্রেপ্তার করা হয়েছে। প্রথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল, ইয়াবা ও গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে।