কুমিল্লায় র‌্যাবের পৃথক অভিযানে মাদকসহ আটক ৪

শাহজাদা এমরান শাহজাদা এমরান

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত: ৫:০১ অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০২০ | আপডেট: ৫:০১:অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০২০

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লার একটি আভিযানিক দল শুক্রবার ভোর রাতে কুমিল্লা শহরতলীর গোবিন্দপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৮৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, ব্যক্তিগণ গোবিন্দপুর গ্রামের মৃত তাহের মিয়ার ছেলে মোশারফ হোসেন (২২), একই এলাকার মৃত আব্দুল জলিলের ছেলে এরশাদ (৩৫), মৃত সুলতান আহম্মেদ এর ছেলে মোঃ শাহে এমরান (২৪), ও তার ছেলে শহিদ উল্লাহ এর ছেলে মোঃ ফিরোজ (২২)। র‌্যাব ১১ এর অধিনায়কের কার্যালয় থেকে শুক্রবার দুপুরে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা নিশ্চিত করা হয়।

র‌্যাবের অপর একটি অভিযানে একই দিন সকালে কুমিল্লার আদর্শ সদর উপজেলার আলেখারচর বিশ্বরোড এলাকায় অভিযান পরিচালনা করে ৩ কেজি গাঁজাসহ ১ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত ব্যক্তি নেত্রকোণা জেলার পূর্বধলা থানার পাইকুরা গ্রামের আব্দুর রহিম বক্স এর ছেলে মোঃ হায়দার আলী (৩৫)।

র‌্যাব জানায়,গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।