কুমিল্লায় সদর ও সদর দক্ষিণে পাঁচজনের মনোনয়নপত্র বাতিল

শাহজাদা এমরান শাহজাদা এমরান

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত: ৯:৫৮ অপরাহ্ণ, মে ২৩, ২০১৯ | আপডেট: ৯:৫৮:অপরাহ্ণ, মে ২৩, ২০১৯
পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন ২০১৯

৫ম ধাপের উপজেলা নির্বাচনে কুমিল্লা আদর্শ সদর ও সদর দক্ষিণ উপজেলা পরিষদ নির্বাচনের বৃহস্পতিবার মনোনয়নপত্র যাচাই বাছাইয়ে পাঁচজনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। দাখিলের শেষ দিনে ১৫ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন। দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে প্রার্থীরা নির্বাচনে রিটার্নিং অফিসারের নিকট মনোনয়নপত্র জমা দেন।

আদর্শ সদর উপজেলায় নৌকা প্রতীকের এডভোকেট আমিনুল ইসলাম টুটুল, জাতীয় পার্টির প্রার্থী ওবাদুল কবির মোহন, আওয়ামী লীগের বিদ্রোহী প্রাথী গাজী রিয়াজ মাহমুদ মনোনয়নপত্র দাখিল করেন। এছাড়া ভাইস-চেয়ারম্যান পদে আওয়ামী লীগের তারিকুর রহমান জুয়েলসহ তিনজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে হোসনেয়ারা বকুলসহ তিনজন মনোনয়নপত্র দাখিল করেন।

এদিকে সদর দক্ষিণ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান সদর দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্জ গোলাম সারওয়ার ও জাতীয় পার্টির জোনাকী হুমায়ুন।

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ সহ-সভাপতি ও বর্তমান সদর দক্ষিণ উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল হাই বাবলু, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো: কামাল উদ্দিন কামাল, মহিলা ভাইস চেয়ারম্যান পদে নাছিমা আক্তার ও খন্দকার ফরিদা ইয়াছমিন। এ দুটি উপজেলায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ১৮ জুন।