কুমেক হাসপাতালে আটজনের মৃত্যু, ভর্তি ১১৫ জন

শাহজাদা এমরান শাহজাদা এমরান

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত: ৪:৪৩ অপরাহ্ণ, জুলাই ৩, ২০২০ | আপডেট: ৪:৪৩:অপরাহ্ণ, জুলাই ৩, ২০২০
ছবি: টিবিটি

কুমিল্লায় করোনা পজিটিভ ও করোনা উপসর্গ নিয়ে মৃত্যুর সংখ্যা বাড়ছে। গত ২৪ ঘন্টায় কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে করোনা ভাইরাস ও করোনা উপসর্গ নিয়ে আটজনের মৃত্যু হয়েছে।

করোনা পজিটিভ নিয়ে একজন পুরুষ, একজন মহিলা এবং করোনা উপসর্গ নিয়ে ছয়জনের মৃত্যু হয়। মোট মৃতের মধ্যে পাঁচজন পুরুষ ও তিনজন মহিলা। বর্তমানে করোনা পজিটিভ ও উপসর্গ নিয়ে ভর্তি আছে ১১৫ জন। এদের মধ্যে করোনা পজিটিভ ৩৯ জন ও করোনা উপসর্গ রয়েছে ৭৬ জনের।

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারি পরিচালক ডা. সাজেদা খাতুন এসব তথ্য জানিয়েছেন। তিনি জানান,আইসোলেশন ওয়ার্ডে উপসর্গ নিয়ে মারা যান চাঁদপুর ফরিদগঞ্জের আবদুর রশিদ(৮৫),একই এলাকার হাসিনা বেগম (২৭), কুমিল্লার চৌদ্দগ্রামের আমানগÐা গ্রামের আবদুল হামিদ(৪৫),করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে মারা যান কুমিল্লার লাকসামের শেফালী বেগম (৫০),উপসর্গ নিয়ে মারা যান কুমিল্লা সদর দক্ষিণের আবুল হোসেন (৪৫),কুমিল্লার মুরাদনগরের লাভলী বেগম (৭০), চাঁদপুর ফরিদগঞ্জের মনু মিয়া (৬০),করোনা ওয়ার্ডে করোনা আক্রান্ত হয়ে মারা যান কুমিল্লার বরুড়া উপজেলার তাজুল ইসলাম (৪৫)।

সূত্র জানায়,এপ্রিল থেকে এ পর্যন্ত এই হাসপাতালে করোনা পজিটিভ ও উপসর্গ নিয়ে মারা গেছেন ১৬৬ জন। এদের মধ্যে পজিটিভ ২৮ জন ও উপসর্গ ছিলো ১৩৮ জনের।