কু‌ষ্টিয়ায় যুগলের অনৈ‌তিক কা‌জে বাধা, ছাত্রলীগকর্মী‌কে মারধর

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৪:২৬ অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০১৮ | আপডেট: ৪:২৬:অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০১৮

টিবিটি দেশজুড়েঃ কু‌ষ্টিয়ায় ক‌লেজ ক্যাম্পা‌সে এক যুগলের অনৈতিক কা‌জে বাধা দেয়ায় মুহাইমিনুর মো‌র্শেদ মিরাজ (২৩) না‌মে ছাত্রলীগের এক কর্মী‌কে মারধর করা হয়েছে।

ওই প্রে‌মিক ও তার বন্ধুরা মিলে বৃহস্প‌তিবার দুপুর ২টার দিকে কু‌ষ্টিয়া সরকারি ক‌লে‌জ ক্যাম্পা‌সে তাকে মারধর করে।

পরে মিরাজকে উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতা‌লে ভর্তি করা হয়েছে। তিনি শহ‌রের ঈদগাহ পাড়ার আক্তারুজ্জামা‌নের ছে‌লে। ছাত্রলী‌গের দা‌বি, মারধরকারী ছে‌লে‌টি ব‌হিরাগত। তাকে কেউ চিন‌তে পা‌রে‌নি।

কু‌ষ্টিয়া সরকারি ক‌লেজ শাখা ছাত্রলী‌গের সভাপ‌তি স্বপন হো‌সেন জানান, হিসাব‌বিজ্ঞান বিভা‌গের এক‌টি ক‌ক্ষে এক‌ ব‌হিরাগত ক‌লে‌জের এক‌টি মে‌য়েকে নিয়ে আপত্তিকর অবস্থায় ছিলেন। ওই বিভা‌গের তৃতীয় ব‌র্ষের ছাত্র ছাত্রলীগকর্মী মিরাজ এ ঘটনার প্র‌তিবাদ জানান।

পরে বিষয়টি অধ্যক্ষ‌কে জানানো হয়। তিনি ছেলেটিকে তার কক্ষে আনতে বলেন। এ সময় মিরাজ ও ওই ছেলেটির বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে ফো‌নে বন্ধু‌দের ডেকে এনে মিরাজ‌কে মারধর ক‌রে পা‌লি‌য়ে যান।

মিরাজ মাথায় গুরুত্বর আঘাত পে‌য়ে‌ন। ক‌লে‌জের সি‌সিটি‌ভির ফু‌টেজ দেখ‌লে ব‌হিরাগত ছে‌লে‌টি‌কে চেনা যা‌বে বলেও জানান ছাত্রলীগ সভাপতি স্বপন।

ক‌লে‌জের অধ্যক্ষ কাজী মনজুর কাদীর জানান, বিষয়টি অনাকাঙ্ক্ষিত। মিরাজকে চিকিৎসা দেয়া হচ্ছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।