অভিনেতা রাজীবের স্ত্রী-সন্তানরা কেমন আছে?

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১:৩২ পূর্বাহ্ণ, নভেম্বর ১৬, ২০১৮ | আপডেট: ১:৩৩:পূর্বাহ্ণ, নভেম্বর ১৬, ২০১৮
ফাইল ছবি

টিবিটি বিনোদনঃঢাকাই ছবির এক সময়ের দাপুটে অভিনেতা ওয়াসীমুল বারী রাজীব। ২০০৪ সালে মাত্র ৫২ বছর বয়সে এই অভিনেতা ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যান।

উত্তরার ৪ নম্বর সেক্টরে সিটি করপোরেশনের কবরস্থানে তাকে সমাহিত করা হয়।(১৪ নভেম্বর) প্রয়াত এই শক্তিমান অভিনেতা ১৪তম মৃত্যুবার্ষিকী ছিল । প্রায় দুই শতাধিক বাংলা চলচ্চিত্রে অভিনয় করেন গুণী এ অভিনেতা।

তবে খলনায়ক হিসেবে সফল হলেও অনেক চলচ্চিত্রে ভিন্ন ভিন্ন চরিত্রেও তিনি অভিনয় করেন। শ্রেষ্ঠ চলচ্চিত্র অভিনেতা হিসেবে রাজিব জাতীয় চলচ্চিত্র পুরস্কার ছাড়াও অসংখ্য সম্মাননা লাভ করেন। মৃত্যুর এত বছর পরেও রাজীবকে নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। আজ আমরা জানতে চেষ্টা করেছি কেমন আছে তার পরিবার?

রাজীবের এক আত্মীয়ের বরাতে খোঁজ নিয়ে জানা যায়, রাজধানীর উত্তরাতেই বাস করেন রাজীবের পরিবার। সেখানে নিজেদের বাসাতেই থাকেন তারা।

রাজীবের স্ত্রী ইশমত আরা রাজীব। সংসার আর ধর্ম কর্মেই কেটে যায় তার দিন। ১৯৯৬ সালে এক হৃদয় বিদারক জল দুর্ঘটনায় নৌকা ডুবে মৃত্যুবরণ করেন অভিনেতা রাজীবের দুই পুত্র। এরপর রাজীব-ইশমতের দাম্পত্য আলোয় ভরিয়ে রেখেছেন এক পুত্র ও দুই কন্যা।

রাজীবের বড় ছেলে দ্বীপ। বিয়ে করেছন বহুজাতিক শিল্প প্রতিষ্ঠানের এক মালিকের কন্যাকে।

দ্বীপের ছোট দুই বোন। তারা হলেন রানিসা ও রাইসা। দুজনেই পড়াশোনা করছেন দেশের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠানে।

বাবার জনপ্রিয়তাকে তারা গর্ব মনে করেন। তবে সিনেমা নিয়ে তাদের কোনো আগ্রহ নেই। চলচ্চিত্রের মানুষদের সঙ্গে খুব একটা যোগাযোগ নেই তাদের। নিজেদের সরিয়ে রাখেন সব রকম আলোচনা ও প্রচার থেকে।