কেরলে প্লাবিত মানুষদের পাশে বলিউড

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৬:১৩ পূর্বাহ্ণ, আগস্ট ২০, ২০১৮ | আপডেট: ৬:১৩:পূর্বাহ্ণ, আগস্ট ২০, ২০১৮

টিবিটি বিনোদন: ভারতে অসংখ্য মানুষ ত্রাণের অপেক্ষায়। যেদিকে চোখ যায়, সেদিকই গ্রাস করেছে বিধ্বংসী প্লাবন। কেরলের ১৪টি জেলার ১৩টি এখন পানির নীচে। ইতিমধ্যে মৃত্যু হয়েছে প্রায় ৩০০ জনের।

নিখোঁজ বহু মানুষ। পরিস্থিতি সামলাতে ভারতীয় সেনাদের চেষ্টা অব্যাহত রয়েছে। এমন পরিস্থিতিতে কেরলের প্রয়োজন ত্রাণের। এ অবস্থায় কেরলের জন্য সাহায্য প্রার্থনায় এগিয়ে এসেছেন বলিউডের তারকারা।

অমিতাভ বচ্চন কেরলের বন্যায় দুর্গতদের সাহায্যের জন্য সাহায্য প্রার্থনা করেছেন। টুইটের মাধ্যমে তিনি কোথায় অনুদান দিতে হবে, সেই ঠিকানাও জানিয়ে দেন।

বিদ্যা বালান কেরলের মেয়ে। তিনি মালায়ম ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম নায়িকা। বলিউডের অন্যতম নায়িকা বিদ্যা বালানও কেরলে বন্যা দুর্গতদের সাহায্যের জন্য আহ্বান জানিয়েছেন।

আবেদন করছেন অর্জুন কাপুরও। বলিউড অভিনেতা অর্জুন কাপুর কেরলের বন্যাবিধ্বস্ত মানুষদের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানিয়েছেন।

বলিউডড অভিনেতা রাজ কুমার রাও একই ধরণের আবেদন জানিয়েছেন তার টুইটার পোস্টের মাধ্যমে।

বন্যা বিধ্বস্ত কেরলের মানুষদের পাশে যাতে গোটা দেশ থাকতে পারে, তার জন্য সোশ্যাল মিডিয়ায় আবেদন জানান বলিউড অভিনেত্রী অনুশকা শর্মা।

সিদ্ধার্থ মালহোত্রা কেরলের বন্যায় দুর্গতদের সাহায্যের জন্য প্রার্থনা করেছেন। তিনি নিজেও দুর্গতদের সাহায্যে এগিয়ে আসেন।

জন আব্রাহাম কেরলের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে সাহায্য পাঠানোর জন্য আবেদন করেছেন।