কেশবপুরে ভালুকঘর রথখোলা পূজা মন্দিরে দুঃসাহসী চুরি

প্রকাশিত: ৮:০২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০১৯ | আপডেট: ৮:০২:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০১৯
যশোর জেলা

জাহিদ আবেদীন বাবু, কেশবপুর (যশোর): যশোরের কেশবপুরে ভালুকঘর রথখোলা পূজা মন্দিরে দুঃসাহসী চুরি সংগঠিত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। খবর পেয়ে থানার এসআই মেহেদী হাসান বৃহস্পতিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এঘটনায় মন্দির কমিটির পক্ষ থেকে কেশবপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

থানা অভিযোগ সূত্রে জানা গেছে, বুধবার গভীর রাতে উপজেলার ভালুকঘর গ্রামের রথখোলা পূজা মন্দিরের দরজার তালা ভেঙ্গে সঙ্গবদ্ধ চোরেরা ভিতরে ঢুকে মন্দিরের ৩ টি ফ্যান, ১ টি ডেক ও ২ টি টাইলস কাটা মেশিন চুরি করে নিয়ে যায়। মন্দির কর্তৃপক্ষরা জানান, এলাকার মাদক সেবীরা এসব কাজে জড়িত থাকতে পারে।

ভালুকঘর রথখোলা পূজা মন্দির কমিটির সভাপতি কানাইলাল সাংবাদিকদের জানান, আমাদের মন্দিরে দুঃসাহসী চুরি হয়েছে। চুরির ঘটনায় কেশবপুর থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

এ ব্যাপারে কেশবপুর থানার এসআই মেহেদী হাসান বলেন, চুরির খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ওই মন্দিরের ৪ টি ফ্যানের মধ্যে ৩ টি ফ্যান চুরি হয়েছে। এলাকার মাদকসেবীরা এ কাজে জড়িত থাকতে পারে। মন্দির কমিটির পক্ষ থেকে অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক আইনগত ব্যাবস্থা গ্রহণ করা হবে।