কে এই অভিনেতা?

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৭:৫১ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০১৮ | আপডেট: ৭:৫১:পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০১৮

মুখ ভর্তি লম্বা দাড়ি ও মাথায় এলোমেলো লম্বা চুল। নোংরা জামা কাপড় পরে বসে আছেন রাস্তার ময়লার স্তূপের পাশে। তাকে দেখে যে কারো মনে প্রশ্ন আসতে পারে, কে এই ব্যক্তি?

এবার উত্তরে আসা যাক, তিনি ছোট পর্দার অভিনেতা তৌসিফ মাহবুব। ‘তারই অপেক্ষায়’ নাটকে এমন বেশে হাজির হয়েছেন এই তরুণ। নাটকটির গল্পের এক পর্যায় তৌসিফকে পাগল অবস্থায় দেখা যাবে।

মোহন আহমেদের রচনা ও পরিচালনায় এতে তৌসিফের বিপরীতে অভিনয় করেছেন ছোট পর্দার অভিনেত্রী মুমতাহিনা টয়া। নাটকটি প্রসঙ্গে তৌসিফ বলেন, প্রথমবার পাগলের চরিত্রে অভিনয় করেছি।

সত্যিকারের আবর্জনার মধ্যে শুয়ে ও নোংরা জামা কাপড় পরে শুটিং করেছি। পর্দায় চরিত্রটি ফুটিয়ে তোলার জন্য আমাকে অনেক পরিশ্রম করতে হয়েছে। আশা করছি দর্শকরা এতে নতুন করে আমাকে আবিষ্কার করতে পারবেন।

টয়া বলেন, নাটকটির গল্প অনেক ভালো। খুব সহজে দর্শকদের মনে স্পর্শ করবে। এটি আমার এবারের ঈদের অন্যতম একটি কাজ। ‘তারই অপেক্ষায়’ নাটকটি শুক্রবার (৩১ আগস্ট) লায়নিক মাল্টিমিডিয়ার অফিশিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে।

তৌসিফ ও টয়া ছাড়াও নাটকটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন মুনিরা মিঠু, ফয়সাল হাসান, অমি ইসলাম, আলামিন সুমন, হাওলাদার সোহাগ, রানা প্রমুখ।