কোন পথে অভিনেত্রী শ্রাবন্তীর সংসার?

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৫:১৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০১৮ | আপডেট: ৫:১৬:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০১৮

টিবিটি বিনোদনঃকোন পথে জনপ্রিয় মডেল-অভিনেত্রী শ্রাবন্তীর সংসার। গেল ৭ই মে তার স্বামী মোহাম্মদ খোরশেদ আলম তালাকের নোটিশ পাঠায়। ২৫শে জুলাই দুই পক্ষের উপস্থিতিতে ঢাকার পারিবারিক আদালতের দ্বিতীয় অতিরিক্ত সহকারী জজ ইশরাত জাহান পারিবারিক মোকদ্দমা নিষ্পত্তি না হওয়া সেই তালাকের নোটিশের কার্যক্রম স্থগিত করেছেন।

কিন্তু এরপরেও তার স্বামী আলমের মধ্যে কোনো পরিবর্তন আসেনি বলে জানান তিনি। তার সাজানো সংসার থাকবে কিনা এই নিয়ে বেশ অনিশ্চয়তায় ভুগছেন এই অভিনেত্রী।

তার ভাষ্য, ‘ঈদের সময় আমি মায়ের সঙ্গে বগুড়াতে ছিলাম। ঈদেও সে আমার সঙ্গে কোনো যোগাযোগ করেনি। আইনের প্রতি সে শ্রদ্ধাশীল না, সন্তানের প্রতি কোনো দায়িত্ব পালনে এগিয়ে আসে না।

আমি সত্যি, এ নিয়ে খারাপ সময় পার করছি। আমি যতটুকু জানি, সে ডিভোর্স দেয়ার সিদ্ধান্তে অটল। অথচ তার দু’মেয়ে সারাক্ষণ বাবার জন্য কতটা পাগল সে সেটা উপলব্ধি করে না।

একজন বাবা তার সন্তানের দিকে চেয়েও অনেক কিছু সেক্রিফাইস করতে পারে। আলম একজন শিক্ষক হয়েও কেন এটি বোঝে না? আমি চাই আবারো আমাদের সংসারটা সুখে ভরে উঠুক।’

প্রসঙ্গত, ২০১০ সালের ২৯শে অক্টোবর শ্রাবন্তী বিয়ে করেন মোহাম্মদ খোরশেদ আলমকে। এই দম্পতির দুটি কন্যা সন্তান রয়েছে। বড় মেয়ে রাবিয়া আলম। ছোট মেয়ে আরিশা। শ্রাবন্তী দীর্ঘদিন যাবৎ যুক্তরাষ্ট্র প্রবাসী। গত ২৫শে জুন তিনি দেশে ফিরেছেন।