কোহলিদের মুখোমুখি সাকিবের কলকাতা

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৩:১২ অপরাহ্ণ, এপ্রিল ১৮, ২০২১ | আপডেট: ৩:১২:অপরাহ্ণ, এপ্রিল ১৮, ২০২১

প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে দশ রানে জয়। দ্বিতীয় ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে হার। চতুর্দশ আইপিএলের শুরুটা ধারাবাহিকতার অভাব লক্ষ্য করা যাচ্ছে নাইট রাইডার্স দলের খেলায়।

বিশেষ করে মুম্বইয়ের বিরুদ্ধে যেভাবে জেতা ম্যাচ হেরেছে শাহরুখ খানের দল তার ব্যাখ্যা খুজেঁ পাওয়া মুশকিল। দলের মালিক সমর্থকদের কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন।

এবার মুখোমুখি আরসিবি-কেকেআর। রোববার বিকেল ৪টায় চেন্নাইয়ের এম এ চিদম্বরম স্টেডিয়ামে খেলাটি শুরু হবে। ব্যাঙ্গালুরুর নেতৃত্বে আছেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি আর কলকাতার নেতৃত্বে ইংল্যান্ডের অধিনায়ক এডউইন মরগ্যান। মাঠের লড়াইয়ে তারা একে অপরকে ছাপিয়ে যাওয়ার জন্য মুখিয়ে থাকবেন নিঃসন্দেহে।

টানা দুই জয়ে এখন পর্যন্ত ধারবাহিক ব্যাঙ্গালুরু। ব্যাট হাতে রান পাচ্ছেন বিরাট কোহলি নিজে। আছেন ত্রাস সৃষ্টি করা এবি ডি ভিলিয়ার্স-গ্লেন ম্যাক্সওয়েল। ইতোমধ্যে কোভিড মুক্ত হয়ে ফিরেছেন দেবদূত পাডিক্কাল। বোলিংয়ে দারুণ করছেন হারশাল প্যাটেল-মোহাম্মদ সিরাজ। সবকিছু মিলিয়ে কোহলিরা সহজে ছাড় দেবেন না সাকিবের কলকাতাকে।

কলকাতার সম্ভাব্য একাদশ:

শুভমান গিল, নিতিশ রানা, রাহুল ত্রিপাঠি, সাকিব আল হাসান, এডউইন মরগ্যান, দীনেশ কার্তিক, আন্দ্রে রাসেল, প্যাট কামিন্স, বরুন চক্রবর্তী, হারভজন সিং ও প্রসিধ কৃষ্ণা।

ব্যাঙ্গালুরুর সম্ভাব্য একাদশ:

দেবদূত পাডিক্কাল, বিরাট কোহলি (অধিনায়ক) শাহবাজ আহমেদ, গ্ল্যান ম্যাক্সওয়েল, এবি ডি ভিলিয়ার্স, ড্যান ক্রিশ্চিয়ান, ওয়াশিংটন সুন্দর, কাইল জেমিসন, হারশাল প্যাটেল, মোহাম্মদ সিরাজ ও যুজবেন্দ্র চাহাল।