ক্যানসারের সঙ্গে ৫ মাস লড়াই করে না ফেরার দেশে এনরিকের কন্যা

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৩:১১ অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০১৯ | আপডেট: ৩:১১:অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০১৯
ছবিঃ সংগৃহিত

সাবেক স্পেন ও বার্সেলোনা কোচ লুই এনরিকে সব দায়িত্ব ছেড়ে দিয়েও ৯ বছরের মেয়েকে রক্ষা করতে পারলেন না । বৃহস্পতিবার বিবৃতির মাধ্যমে জানালেন, হাড়ের ক্যানসারে ৫ মাস লড়াই করে পরপারে পাড়ি জমিয়েছে তার কন্যা জানা।

স্পেনের কোচ হওয়ার আগে বার্সার হয়ে সাফল্য ছিল এনরিকের। প্রথম মৌসুমেই দলকে জেতান ত্রিমুকুট। ২০১৭ সালে চুক্তি শেষ হওয়ার পর দায়িত্ব ছাড়েন বার্সার।

এরপর স্পেন জাতীয় দলের দায়িত্ব নিলেও মেয়ের ক্যানসারের কারণে ঠিকমতো দায়িত্ব পালন করতে পারছিলেন না। জুনে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব ছাড়লেও মার্চের ২৬ তারিখ থেকে ছুটিতে ছিলেন অসুস্থ কন্যার পাশে থাকার জন্যে।

সেই কন্যার মৃত্যু সংবাদের পর সবাইকে কৃতজ্ঞ চিত্তে ধন্যবাদ জানিয়েছেন এনরিকে, ‘৫ মাস হাড়ের ক্যানসারে রোগ ভোগের পর আজ বিকালে আমাদের কন্যা জানা মারা গেছে। এই কয়েক মাস যারা পাশে ছিলেন তাদের প্রতি রইলো কৃতজ্ঞতা।’ এ সময় হাসপাতালের স্টাফদেরকেও ধন্যবাদ জানান তিনি।

বার্সা প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তেমিউ শোক জানিয়েছেন এনরিকের মেয়ের মৃত্যুতে, ‘এমন বেদনাদায়ক পরিস্থিতিতে এনরিকের পরিবারের পাশে আছি আমরা। পুরো বার্সা পরিবার জানার মৃত্যু সংবাদে শোকাতুর।’