ক্যানসারে আক্রান্ত আয়ুষ্মান খুরানার স্ত্রী

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৭:১৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০১৮ | আপডেট: ৭:১৪:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০১৮

টিবিটি বিনোদনঃবলিউডের সাথে যেন ইদানিং ক্যানসারের ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়ে গেছে! সাম্প্রতিক সময়ে ক্যানসারের শিকার হয়েছেন জনপ্রিয় অভিনেতা ইরফান খান ও অভিনেত্রী সোনালী বেন্দ্রে। আর এবার শোনা গেল, ক্যানসারে আক্রান্ত হয়েছেন অভিনেতা আয়ষ্মান খুরানার স্ত্রী!

আয়ুষ্মানের স্ত্রী তাহিরা কাশ্যপ ক্যানসারে আক্রান্ত। কঠিন এই সত্যটি সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন আয়ুষ্মানের স্ত্রী তাহিরা নিজেই। সেখানে তিনি লিখেছেন, স্তন ক্যান্সারে আক্রান্ত তিনি।

যদিও ক্যানসারের শুরুর স্টেজে রয়েছেন তাহিরা। আর এরই ভেতর তার প্রাথমিক চিকিৎসার কার্যক্রমও শুরু হয়ে গেছে। ফলে ইনস্টাগ্রামে হাসপাতালে অবস্থানরত নিজের একটি ছবি পোস্ট করেছেন তাহিরা।

বলেছেন ক্যানসার নিয়ে নিজের লড়াইয়ের গল্প। স্ত্রীর এমন সাহসিকতায় আপ্লুত স্বামী আয়ুষ্মান।

তাহিরার স্তনে এক ধরনের ক্যান্সার সেল ধরা পড়েছে। ইতিমধ্যে দু’বার ম্যামোগ্রামও হয়ে গেছে। এরপর যদি কোনো লক্ষণ দেখা যায়, তাহলে সেই অনুযায়ি ব্যবস্থা নিতে হবে বলে তাহিরাকে জানিয়েছে ডাক্তাররা।

ইনস্টাগ্রামে নিজের ছবি দিয়ে তাহিরা আরো বলেন, ক্যানসারে আক্রান্ত হওয়ার খবর শুনে একটু ভেঙে পড়েননি তিনি। বরং ভবিষ্যতে যেন অন্যরা স্তন ক্যানসার নিয়ে আরো সচেতন থাকেন সেজন্য খোলাখুলি কথা বলেছেন বলেও জানান আয়ুষ্মান পত্নি।