ক্যান্সার আক্রান্ত নিজামের চিকিৎসায় শিল্পপতি বাদল চৌধুরীর আর্থিক অনুদান

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৪:৪১ অপরাহ্ণ, মে ১২, ২০২১ | আপডেট: ৪:৪১:অপরাহ্ণ, মে ১২, ২০২১

কফিল উদ্দিন মজুমদার, ছাগলনাইয়া প্রতিনিধি: ফেনীর ছাগলনাইয়ার পাঠাননগর ইউনিয়নের ক্যান্সার আক্রান্ত নুর হোসেন নিজামের(২৫) চিকিৎসায় ২০হাজার টাকার আর্থিক অনুদান দিয়েছেন ছাগলনাইয়া কৃতি সন্তান বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও দানবীর আরেফিন আজাদ চৌধুরী বাদল।

গত মঙ্গলবার রাতে ছাগলনাইয়া পৌরসভার দক্ষিন সতর গ্রামের নিজ বাড়ীতে ক্যান্সর আক্রান্ত নিজামের হাতে ২০ হাজার টাকা অনুদান তুলে দেন বাদল চৌধুরীর সহ-ধর্মীনি দিল জাহান আক্তার চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আরেফিন আজাদ চৌধুরী বাদল, ছাগলনাইয়া পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর মেহেদী হাসান চৌধুরী শিমুল, ছাগলনাইয়া প্রেস ক্লাবের সভাপতি মোহাম্মদ শেখ কামাল, ফেনী প্রেস ক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক এবিএম নিজাম উদ্দিন প্রমুখ। অর্থের অভাবে চিকিৎসা অনেকটা বন্ধ হওয়ার উপক্রম হওয়ায় বিষয়টি ছাগলনাইয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সাজিয়া তাহেরের দৃষ্টিগোচর হয়।

ইউএনও সাজিয়া তাহেরের অনুরোধে নিজামের চিকিৎসা সহযোগীতার জন্য বিশিষ্ট ব্যবসায়ী বাদল চৌধুরী ২০হাজার টাকার অনুদান প্রদান করেন। সূত্র জানায়, ছাগলনাইয়া উপজেলার পূর্ব পাঠানগড় গ্রামের মুন্সি হামিদ আলী বাড়ীর কৃষক নুরুল আমিনের বড় ছেলে নিজামের ডান হাতে টিউমার ধরা পড়ে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তাররা পরীক্ষা নিরীক্ষা করার পর জানতে পারে তার শরীরে ক্যান্সার বাসা বেধেছে।

তিনবার অপারেশন করার পর তার ডান হাত কেটে ফেলা হয়েছে। বর্তমানে সে মহাখালী ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বর্তমানে তাকে ক্যামোথেরাপী দেয়া শুরু হয়েছে। চিকিৎসক জানিয়েছেন, তার চিকিৎসার জন্য ৭-৮ লক্ষ টাকার প্রয়োজন। কিন্তু তার দরিদ্র কৃষক পিতার পক্ষে এত টাকা জোগাড় করা কোনভাবেই সম্ভব নয়। তিন ভাই এক বোনের মধ্যে সে সবার বড়।

আর্থিক সংকটে মাঝ পথেই চিকিৎসা বন্ধ হয়ে যাওয়ার আশংকায় তার দরিদ্র কৃষক পিতা উৎকন্ঠায় রয়েছেন। এমতাবস্থায় ছেলের জীবন বাঁচাতে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন। সাহায্য পাঠানোর ঠিকানাঃ বিকাশ (পার্সোনাল) ০১৭৪৯-১৫৯৮৮৪ অথবা ০১৮৫৭-২৫৩৬৭৮। সঞ্চয়ী হিসাব নং- ৩০৫, কৃষি ব্যাংক লি:, ছাগলনাইয়া শাখা, ফেনী।