ক্যান্সার জয় করে সুস্থ জীবনে ফিরলেন সঞ্জয় দত্ত

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৪:৩৪ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০২০ | আপডেট: ৪:৩৪:অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০২০

ফুসফুসের ক্যানসারে আক্রান্ত সঞ্জয় দত্তের হাতে নাকি বাকি রয়েছে মাত্র ছয় মাস! সম্প্রতি এমনটাই গুঞ্জন ছড়িয়েছিলো তাকে নিয়ে। তবে সেসব গুজবকে উড়িয়ে দিয়ে মরণব্যাধি সেই ক্যানসারকে হার মানানোর খবর নিজেই জানালেন বলিউডের এই অভিনেতা।

বুধবার (২১ অক্টোবর) সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এক বিবৃতির মাধ্যমে ৬১ বছর বয়সী এই তারকা জানান, “গত কয়েক সপ্তাহ আমি এবং আমার পরিবার একটি কঠিন সময়ের মধ্য দিয়ে গিয়েছি। ঈশ্বর তার শক্তিশালী এক সৈন্যকে (সঞ্জয় দত্ত) কঠিন এক যুদ্ধের (ক্যানসার) মুখোমুখি করেছিলেন। কিন্তু আজ আমার সন্তানদের জন্মদিনের এই বিশেষ দিনে অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি, আমি সেই যুদ্ধে জয় লাভ করেছি এবং তাদের আমার সুস্বাস্থ্য উপহার দিতে পেরে আমি আনন্দিত।”

যোগ করে ওই বিবৃতিতে সঞ্জু আরও লিখেছেন, “আপনাদের সহযোগিতা ও ভালোবাসা ছাড়া এই যুদ্ধে জয় লাভ করা একেবারেই সম্ভব ছিলো না। আমার এবং আমার পরিবারের পাশে থাকার জন্য আপনাদের (ভক্ত) ধন্যবাদ। যারা এই কঠিন সময়টিতে আমাদের পাশে থেকে শক্তি দিয়েছেন। ধন্যবাদ আপনাদের ভালোবাসা, দয়া ও নিঃস্বার্থ আশীর্বাদের জন্য।”

My heart is filled with gratitude as I share this news with all of you today. Thank you 🙏🏻 pic.twitter.com/81sGvWWpoe

— Sanjay Dutt (@duttsanjay) October 21, 2020

১১ আগস্ট টুইটারে জানিয়েছিলেন চিকিৎসার জন্য সিনেমা এবং অন্যান্য কাজ থেকে কিছু সময়ের জন্য বিরতি নিচ্ছেন। কিসের চিকিৎসার জন্য সেই বিরতি নিয়েছিলেন জানা গিয়েছিল ২৪ ঘণ্টার মধ্যেই। ফুসফুসে ক্যানসারে আক্রান্ত সঞ্জয় দত্ত (Sanjay Dutt)। দাবানলের মতো ছড়িয়ে পড়েছিলেন এই খবর। প্রথমে তাঁর আমেরিকা ও তারপর সিঙ্গাপুরে চিকিৎসা করানোর কথা শোনা গিয়েছিল। সমস্ত জল্পনা নস্যাৎ করে মুম্বইয়ে শুরু হয় সঞ্জয়ের চিকিৎসা। শোনা গিয়েছিল দু’টি কেমেথেরাপি হয়ে গিয়েছে অভিনেতার। আর তাতে ভাল ফল মিলেছে। এরই মধ্যে খবর রটেছিল, সঞ্জয়ের হাতে নাকি আর ছ’মাস মতো সময় রয়েছে। মঙ্গলবার সেই গুঞ্জন নস্যাৎ করে সংবাদ সংস্থা পিটিআইকে সঞ্জয় দত্তের পরিবারের এক সদস্য জানিয়েছিলেন, অভিনেতা ভাল আছেন। চিকিৎসা ভাল সাড়া মিলছে। কিছু রিপোর্টের প্রতীক্ষায় রয়েছেন তাঁরা।

বুধবারই সেই রিপোর্ট হয়তো হাতে আসে সঞ্জয়ের। সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সুখবর জানাতে দেরী করেননি সঞ্জয়। বিবৃতি জারি করে জানিয়েছেন, ছেলে-মেয়েদের জন্মদিনে এর থেকে ভাল উপহার তিনি আর দিতে পারতেন না। নিজের সুস্থতার জন্য মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালের চিকিৎসক ও বাকি স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ জানিয়েছেন। এর আগে এক ভিডিও বার্তায় সঞ্জয় জানিয়েছিলেন, এবার কাজে ফিরতে চলেছেন তিনি। নভেম্বরে শুরু করবেন ‘কেজিএফ চ্যাপ্টার ২’র শুটিং।