‘খালি পেটে ঘুমাবেন না, খাদ্যসংকট হলেই আমাকে জানান’

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯:৪০ অপরাহ্ণ, এপ্রিল ১৩, ২০২১ | আপডেট: ৯:৪০:অপরাহ্ণ, এপ্রিল ১৩, ২০২১

রেজওয়ান বাপ্পী, ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি: সরকারের নির্দেশনায় সারা দেশে চলছে লকডাইন। প্রয়োজন ছাড়া এ সময় ঘরের বাইরে বের না হতে কঠোর নির্দেশনা জারি করা হয়েছে। এ মুহূর্তে অনেকেই খাদ্যসংকটে পড়তে পারেন। তবে সংকট নিরসনে এগিয়ে এসেছেন যশোরের ঝিকরগাছা উপজেলার গদখালী ইউনিয়ন যুবলীগ নেতা আলমগীর হোসেন।

মঙ্গলবার (১৩ এপ্রিল) এক ফেসবুক স্ট্যাটাসে তিনি বলেন—

প্রিয় গদখালী ইউনিয়নবাসী,

আসসালামু আলাইকুম। আমি আলমগীর হোসেন। আমার প্রিয় গদখালী ইউনিয়নবাসী কেউ যদি কোনো আর্থিক সঙ্কটের মুখোমুখি হয়ে খাদ্য সংকটে থাকেন তবে জাতি, ধর্ম বা বর্ণ নির্বিশেষে দয়া করে খালি পেটে ঘুমাবেন না।

‘আমাকে ইনবক্সে বা ফোনে আপনার খাদ্যসংকট জানাতে লজ্জা বা সংকোচবোধ করবেন না। আমি আপনার সাথে আমার খাবার ভাগ করে খেতে পারলে অনেক বেশি খুশি হবো। আমি আমার যথাসাধ্য চেষ্টা করবো। এমনকি আপনি যদি জানেন যে আপনার পরিচিত কেউ খাদ্যসংকটে ভুগছেন তবে দয়া করে আমাকে জানাবন।’— বলেন আলমগীর।

তিনি আরও বলেন, ‘করোনা চলাকালীন এই দুঃসময়ে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে এবং কিছুটা নিঃস্বার্থ হতে হবে। আশা করি মহান আল্লাহতায়ালা আমাদের একসাথে এই মহামারির বিরুদ্ধে লড়াই করার শক্তি দিবেন। এটি আমাদের দ্বিতীয় পরীক্ষা এবং আমরা এটি মোকাবিলা করবোই, ইনশাআল্লাহ্!!!

আমি আশা করি এবং প্রার্থনা করি আল্লাহ আমাদের সকলের জন্য হালাল রিজিকের ব্যবস্থা করবেন।

প্রসঙ্গত, আলমগীর হোসেন উপজেলার গদখালী ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহ্বায়কের দায়িত্ব পালন করছেন। এছাড়া আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে এই ইউনিয়ন থেকে তিনি নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী। এর আগে করোনার প্রথম ধাপেও তিনি অসংখ্য দরিদ্র ও অসহায়দের পাশে দাঁড়িয়ে সাধারণ মানুষের মনে স্থান করে নিয়েছেন।