খালেদা জিয়াকে আবারও নির্বোধ বললেন অর্থমন্ত্রী

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯:৪৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০১৮ | আপডেট: ৯:৪৯:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০১৮
আবুল মাল আবদুল মুহিত। ফাইল ছবি।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে আবারও নির্বোধ বললেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে বঙ্গবন্ধু কন্যাকে নিয়ে বানানো প্রামাণ্যচিত্রের উদ্বোধনী প্রদর্শনীতে তিনি বলেন ২০১৪ সালে নির্বাচন বর্জন করে খালেদা জিয়া বিএনপিকে নিঃশেষ করে দিয়েছে। আগামী নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ আবারো জয়ী হবে।

‘শেখ হাসিনা: দুর্গম পথযাত্রী…’ ৮৭ মিনিটের এক প্রামাণ্যচিত্র। উদ্বোধনী প্রদর্শনীর আয়োজন জাতীয় জাদুঘর মিলনায়তনে। কালজয়ী সঙ্গীত আমার ভাইয়ের রক্তে রাঙ্গানো একুশে ফেব্রুয়ারির রচয়িতা, সাহিত্যিক, সাংবাদিক আবদুল গাফফার চৌধুরী নির্মাণ করেছেন তথ্যচিত্রটি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২ তম জন্মদিনে নিবেদিত প্রামাণ্যচিত্রে উঠে এসেছে স্বাধিকার আন্দোলন, বঙ্গবন্ধু, ভাষা আন্দোলন, দেশভাগ, আগরতলা ষড়যন্ত্র মামলা, মুক্তিযুদ্ধ, স্বাধীনতা, শোকাবহ ১৫ই আগস্ট।

একের পর এক দৃশ্যপটে চিত্রিত হয়েছে কন্যা শেখ হাসিনা থেকে পরমাণু বিজ্ঞানী ওয়াজেদ আলী মিয়ার সঙ্গে বিয়ে, সন্তানদের জন্ম, পুরো পরিবার হারিয়ে বিদেশ বিভূঁইয়ে দিশেহারা অবস্থা, দিল্লীতে ৬ বছরের জীবন, দেশে ফিরে আওয়ামী লীগের হাল ধরা, স্বৈরাচার পতন আন্দোলন, গণতন্ত্র প্রতিষ্ঠায় সংগ্রাম, প্রধানমন্ত্রী থেকে বিশ্বনেত্রী হয়ে ওঠার গল্প।

বঙ্গবন্ধুর রক্তের উত্তরাধিকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশ বিশ্ব দরবারে মর্যাদার আসনে অবস্থান করে নেবে বিশ্বাস অর্থমন্ত্রীর। অসুস্থতার কারণে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি আবদুল গাফফার চৌধুরী।