খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ শেষে অঝোরে কাঁদলেন পুত্রবধূ ও নাতনী

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৪:৫৫ অপরাহ্ণ, জানুয়ারি ৫, ২০২০ | আপডেট: ৪:৫৯:অপরাহ্ণ, জানুয়ারি ৫, ২০২০

দীর্ঘ প্রায় ২ বছর যাবত কারাবন্দি ও অসুস্থ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে দেখে এসে অঝোরে কাঁদলেন ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর ছোট মেয়ে জাহিয়া রহমান।

রবিবার (৫ জানুয়ারি) বিকেলে কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলছিলেন বড় বোন বেগম সেলিমা ইসলাম। এ সময় গাড়িতে বসে অঝোরে কাঁদতে দেখা গেছে খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মেয়ে জাহিয়া রহমান ও স্ত্রী শর্মিলা রহমান সিঁথিকে।

তবে তারা সাংবাদিকদের সঙ্গে কথা বলেননি। গত বছরের ৬ আগস্ট বিএসএমএমইউ হাসপাতালে চিকিৎসাধীন বেগম জিয়ার সঙ্গে দেখা করেন কোকোর স্ত্রী। ওই সময় প্রায় ঘণ্টাখানেক শাশুড়ির পাশে ছিলেন তিনি। সেদিনও গণমাধ্যমের সঙ্গে কোনও কথা বলেননি তিনি।

এর আগে রবিবার বিকেল ৩টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়( বিএসএমএমইউ) হাসপাতালে প্রবেশ করেন স্বজনরা। হাতে ছিল দুটি ফুলের তোড়া ও একটি ব্যাগ। সাক্ষাৎ শেষে জানা যায়, খালেদা জিয়ার জন্য শীতের পোশাক নিয়ে গিয়েছিলেন স্বজনরা।

কারাবন্দি সাবেক এই প্রধানমন্ত্রীর সঙ্গে প্রায় এক ঘণ্টার বেশি সময় কাটান বড় বোন বেগম সেলিমা ইসলাম, কোকোর স্ত্রী শর্মীলা সিথী, ছোট মেয়ে জাহিয়া রহমান, স্বজন (নাতী) সামিন ইসলাম, রাখিন ইসলাম, (নাতনী) আরিফা ইসলাম প্রমুখ।