খালেদা মেট্রিকে অঙ্ক-উর্দু ছাড়া সব বিষয়ে ফেইল : হাছান মাহমুদ

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১:৪৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০১৮ | আপডেট: ১:৪৬:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০১৮
ফাইল ছবি

টিবিটি রাজনীতিঃপ্রযুক্তিতে বিএনপির ভয় মন্তব্য করে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, নির্বাচন কমিশন সীমিত আকারে ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহারের ঘোষণা দেওয়ায় তাদের (বিএনপির) যে গাত্রদাহ ও বক্তব্য তাতে মনে হচ্ছে তারা (বিএনপি) প্রযুক্তিকে ভয় পায়।

কারণ যেই দলের চেয়ারপারসন মেট্রিকে অঙ্ক আর উর্দু ছাড়া সব বিষয়ে ফেইল (অকৃতকার‌্য) এবং যে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান (তারেক রহমান) বিশ্ববিদ্যালয় থেকে পরপর দু’বার ফেইল করে বহিস্কৃত হন, তারা প্রযুক্তিকে ভয় পাবে এটা খুবই স্বাভাবিক।

আজ শনিবার জাতীয় প্রেস ক্লাবের সামনে `২১আগস্ট গ্রেনেড হামলার মামলায় খালেদা জিয়ার বিচার দাবিতে বঙ্গবন্ধু স্বাধীনতা পরিষদ আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপিকে ক্ষমা চাওয়ার অনুরোধ জানিয়ে ড. হাছান মাহমুদ বলেন, আপনারা জনগনের কাছে অতিতের কর্মকান্ডের জন্য প্রতিষ্টাবার্ষিকীর এইদিনে ক্ষমা প্রার্থনা করে বলুন আপনারা আর জ্বালাও পোড়াও এবং ষড়যন্ত্রের রাজনীতি করবেন না।

আয়োজক সংগঠনের উপদেষ্টা ব্যারিষ্টার জাকির আহমেদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, খাদ্যমন্ত্রী এ্যাড. কামরুল ইসলাম এমপি, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কামাল চৌধুরী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের প্রচার সম্পাদক অাকতার হোসেন, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, অরুন সরকার রানা প্রমুখ।