খুলনায় মস্তকবিহীন তরুণের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ৭:৪১ অপরাহ্ণ, আগস্ট ২০, ২০১৯ | আপডেট: ৭:৪১:অপরাহ্ণ, আগস্ট ২০, ২০১৯
ছবি: প্রতীকী

তিতাস চক্রবর্তী, খুলনা প্রতিনিধি: খুলনায় মস্তকবিহীন অজ্ঞাত পরিচয় এক তরুণের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুর ৩টার দিকে বটিয়াঘাটা উপজেলার আমীরপুর ইউনিয়নের নিজগ্রামের একটি বাগান থেকে মস্তকবিহীন অবস্থায় পুলিশ তার দেহ উদ্ধার করে।

এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, গতকাল মঙ্গলবার দুপুর ৩টার দিকে এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে বটিয়াঘাটা থানা পুলিশ আমীরপুর ইউনিয়নের নিজগ্রামের কালিপদ মাস্টারের পুকুর পাড়ের বাগানের ভেতর থেকে গলাকাটা ও মস্তকবিহীন অবস্থায় আনুমানিক ১৯-২০ বছরের এক তরুণের মরদেহ উদ্ধার করে। তবে ঘটনাস্থলের আশপাশে তল্লাশি করেও বিচ্ছিন্ন মাথাটি খুঁজে পাওয়া যায়নি।

ঘটনাস্থল থেকে বটিয়াঘাটা থানার উপ-পরিদর্শক (এসআই) আহমেদ কবির বলেন, ধারণা করা হচ্ছে, নিহত তরুণ আমীরপুর এলাকারই বাসিন্দা হতে পারে। আমরা তার পরিচয় সনাক্তের জন্য জোরালোভাবে চেষ্টা করছি।

বটিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল কবির বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গত সোমবার রাতের কোনো এক সময় ওই তরুণকে গলাকেটে হত্যার পর দুর্বৃত্তরা তার মস্তববিহীন দেহ বাগানে ফেলে গেছে।

নিহত তরুণের মস্তকটি খুঁজে বের করার চেষ্টা করা হচ্ছে। এছাড়া এই হত্যাকাণ্ডের কারণ ও হত্যাকারীদের সনাক্ত করার জন্য পুলিশের বিশেষ টিম কাজ করছে।