‘খেজুরের ফ্যাক্টরিতে’ সাকিব

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫:৫৩ অপরাহ্ণ, আগস্ট ২৮, ২০১৮ | আপডেট: ৫:৫৩:অপরাহ্ণ, আগস্ট ২৮, ২০১৮

টিবিটি খেলাধুলাঃ পবিত্র হজ পালনের জন্য বর্তমানে সৌদি আরবে অবস্থান করছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টেস্ট এবং টি-২০ অধিনায়ক সাকিব আল হাসান। হজের সব কার্যক্রম শেষ করে বুধবার (২৯ আগস্ট) দেশে ফেরার কথা বিশ্বসেরা অলরাউন্ডারের।

সৌদি থেকে নিজের ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেছেন সাকিব। এতে দেখা যাচ্ছে সাদা পোশাকে বসে আছেন তিনি। সামনে সাজানো অনেকগুলো খেজুরের কাটুন। প্রত্যেকটি কাটুন ভিন্ন ভিন্ন রকমের খেজুরে পূর্ণ। ছবির ক্যাপশনে সাকিব লিখেছেন ‘খেজুরের ফ্যাক্টরি’।

এরআগে গত ১৫ আগস্ট হজ চলাকালীন একটি ছবি পোস্ট করেন তিনি। যেখানে তাকে দেখা যায় সম্পূর্ণ নতুন লুকে। হজের জন্য মাথা মুণ্ডন করে বিশেষ পোশাক পরিহিত অবস্থায় তোলা ছিলো ছবিটি।

এদিকে এশিয়া কাপের জন্য জাতীয় দলের ক্যাম্প শুরু হয়ে গেছে। দেশে ফিরে দলের সঙ্গে অনুশীলনে যোগ দিতে পারেন সাকিব। তবে শঙ্কা আছে তার এশিয়া কাপে অংশ নেয়ার বিষয়ে। আঙুলে চোটের অস্ত্রোপচার নিয়ে আছে দ্বিধা-দ্বন্দ্ব। তবে দু-এক দিনের মধ্যে চূড়ান্ত হয়ে যাবে বিশ্বসেরা অলরাউন্ডার এশিয়া কাপে খেলবেন কি খেলবেন না। তবে এখন পর্যন্ত যে খবর, সাকিব থাকবেন এশিয়া কাপে।

সাকিবের ইচ্ছে ছিল, আগামী মাসে এশিয়া কাপের সময়ই আঙুলের অস্ত্রোপচারটা করে ফেলবেন। কিন্তু বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন চান, সাকিব এশিয়া কাপটা খেলুন। সাকিবের অস্ত্রোপচার হোক অক্টোবর-নভেম্বরের জিম্বাবুয়ে সিরিজের সময়। শেষ পর্যন্ত সেটিই হচ্ছে সম্ভবত।