গণসংযোগকালে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাবেরা সুলতানা হ্যাপী

নিঃস্বার্থভাবে তৃণমূল জনগণের সেবা করে যেতে চাই

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৩:৩৩ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০১৯ | আপডেট: ৩:৩৩:অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০১৯

মোঃ মামুন চৌধুরী,হবিগঞ্জ: শায়েস্তাগঞ্জ উপজেলার বাহ্মণডোরা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের শেরপুর দক্ষিণ, জাঙ্গাল, আহম্মদপুর ও বাদে শেরপুর গ্রামের শেষাংশে গণসংযোগ করে তৃণমূল মানুষের কাছে দোয়া, আশির্বাদ ও ভোট কামনা করেছেন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সাবেরা সুলতানা হ্যাপী।

৩০ জানুয়ারি বুধবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সাবেরা সুলতানা হ্যাপী এ গণসংযোগ করেন। এ সময় তিনি তৃণমূল মানুষের সাথে কথা বলেন। লোকজনও তাঁর কথা মনযোগ সহকারে শুনেন। লোকেরা সাবেরা সুলতানা হ্যাপীকে সার্বিকভাবে সহযোগীতা করার প্রতিশ্রুতি প্রদান করেন।

সাবেরা সুলতানা হ্যাপী বলেন- মানুষ মানুষের জন্য। তাই আমি সবার কাছে কাছে যাচ্ছি। দোয়া, আশির্বাদ ও ভোট কামনা করছি। এতে করে লোকজনের ভালবাসা পাচ্ছি।
তিনি বলেন, নবগঠিত এ উপজেলাকে সুন্দরভাবে সাজাতেই প্রার্থী হয়েছি। আমার বিশ্বাস তৃণমূল লোকজন আমাকে ভোট দিয়ে জয়ী করবে। আমি নিঃস্বার্থভাবে তৃণমূল জনগণের সেবা করে যেতে চাই।

এ সময় উপস্থিত ছিলেন- ৫নং ওয়ার্ড মেম্বার নান্টু সূত্রধর, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ইসকান্দর আলী, সাধারণ সম্পাদক সখী রঞ্জন, পৌর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আছমা আব্দুল্লাহ কাউন্সিলর, ছাত্রলীগ নেতা সাবাজ আহমেদ, সাজ্জাদ আলী শুভ, ছাত্রলীগ প্রিতম আচার্য্য, হারুন মিয়াসহ আওয়ামী পরিবারের তৃণমূল পর্যায়ের নেতৃবৃন্দ।