গভীর রাতে উধাও ৩ শিক্ষার্থী

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৭:১৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০১৮ | আপডেট: ৭:১৯:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০১৮

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় এক রাতেই তিন স্কুল শিক্ষার্থী নিখোঁজ হয়েছে। এ ঘটনার ১০ দিন পেরিয়ে গেলেও তাদের সন্ধান পাওয়া যায়নি।

গত ১৫ সেপ্টেম্বর উপজেলার ধুরাইল ইউনিয়নে পশ্চিম রামনগর ঘোনাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিখোঁজ হওয়া শিক্ষার্থীরা হলো, মিজানুর রহমানের মেয়ে মার্জিয়া খাতুন (১৩), বাছির উদ্দিনের মেয়ে পলাশী (১৩) ও মো. হুমায়ুনের ছেলে দ্বিন ইসলাম অরফে কালা (১১)। তারা সবাই চরগোরকপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।

নিখোঁজের ১০ দিন পেরিয়ে যাওয়ার পরও ওই তিন শিক্ষার্থীকে না পেয়ে গত ২৩ সেপ্টেম্বর মার্জিয়ার কাকা মিজানুর রহমান হালুয়াঘাট থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

মিজানুর রহমান বলেন, গত ১৫ সেপ্টেম্বর সন্ধ্যায় পাশের বাড়ির পলাশী নামের এক মেয়ে তার বাড়িতে বেড়াতে আসে। রাত ১২টার দিকে তিনি ঘরে দেখতে পান মার্জিয়া নেই। পলাশীকে সন্দেহ করে দ্রুত চলে যান তার বাড়িতে। সেখানে পলাশীর কোনো সন্ধান না পাওয়ায় শুরু হয় হইচই। তাৎক্ষণিকভাবে প্রত্যেক পরিবারের সন্তানের খোঁজ নিয়ে দেখা যায়, দ্বিন ইসলাম অরফে কালাও নিখোঁজ। ঘটনার ১০ দিন পার হলেও এখনো তাদের সন্ধান মিলছে না।

এ বিষয়ে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম তালুকদার বলেন, নিখোঁজ হওয়ার বিষয়টি নিয়ে থানায় একটি জিডি হয়েছে। দ্বিন ইসলামের সঙ্গে থাকা মোবাইল নম্বরটি বন্ধ রয়েছে। ওই নম্বর ট্রাকিংয়ের জন্য পাঠানো হয়েছে।

নিখোঁজ ছাত্রী পলাশীর বাব বাছির উদ্দিন বলেন, ‘আমার মেয়ে পলাশী সপ্তম শ্রেণিতে পড়ে। নিখোঁজের ঘটনায় আমাদের প্রতিদিন আতঙ্কে দিন কাটছে।’

নিখোঁজ ছাত্র দ্বিন ইসলামের বাবা মো. হুমায়ুন বলেন, তার ছেলে পঞ্চম শ্রেণিতে পড়ে। ঘটনার দিন দ্বিন ইসলাম নিজ ঘরে না ঘুমিয়ে পাশের ঘরে ঘুমানোর কথা বলে ঘর থেকে বেরিয়ে যায়।