গরু জবাইয়ের কারণেই কেরালায় বন্যা: বিজেপি নেতা

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮:৫৭ পূর্বাহ্ণ, আগস্ট ২৭, ২০১৮ | আপডেট: ৮:৫৭:পূর্বাহ্ণ, আগস্ট ২৭, ২০১৮
গরু জবাইয়ের কারণেই কেরালায় বন্যা: বিজেপি নেতা

গরু জবাইয়ের জন্যই কেরালায় বন্যা হয়েছে বলে মন্তব্য করলেন ভারতের কর্নাটকের বিজেপি থেকে নির্বাচিত রাজ্যসভা সদস্য বাসানগৌদা পাতিল ইয়াতনাল। গেলো শুক্রবার কর্নাটকের বিজয়পুরায় আয়োজিত এক অনুষ্ঠানে তিনি সাংবাদিকদের একথা বলেন। খবর টাইমস অব ইন্ডিয়া।

তিনি সাংবাদিকদের বলেন, কেরালায় মানুষ খোলাখুলি গরু জবাই করে। তো কি হলো অবশেষে? একবছরের মধ্যেই এরকম একটি পরিস্থিতির(বন্যা) মুখোমুখি হয়েছে। যারাই হিন্দু ধর্মীয় বিশ্বাসকে আঘাত করছে তাদেরকেই এই ধরনের অবস্থার মুখোমুখি হয়েছে।

গেলো বছর কেরালায় একদল মানুষ খোলা জায়গায় গরু জবাই দিয়েছিল বলে সেই কথাটি ধরে এই মন্তব্যটি করেন এই বিজেপি নেতা। ইয়ানতাল আরও বলেন, হিন্দুদের ধর্মীয় অনুভূতি গরুর সঙ্গে জড়িত এবং অন্যের ধর্মীয় বিশ্বাসকে আঘাত হানার অধিকার কারোরই নেই।

তিনি আরও যোগ করেন, কর্নাটকে এবার বিজেপি ক্ষমতায় এসেছে, গরু জবাই বন্ধ করার ব্যবস্থা করা হবে। সম্প্রতি বিজেপির এই নেতা বিতর্কিত মন্তব্যের জন্য বেশ আলোচিত। গেলো মাসে তিনি বলেছিলেন, তিনি যদি স্বরাষ্ট্রমন্ত্রী হতেন তাহলে বুদ্ধিজীবীদের মাথায় গুলি করে মারতেন কারণ তারা সন্ত্রাসীদের মানবাধিকার নিয়ে কাজ করে।