গর্ভবতী ৬ স্ত্রীকে নিয়ে বিয়ের আসরে হাজির স্বামী!

টিবিটি টিবিটি

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ৬:৪৮ অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০২০ | আপডেট: ৬:৪৮:অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০২০
প্রিটি মাইক দাবি করেন ওই ছয়জনই গর্ভে তার সন্তান বহন করছেন। ছবি: ডেইলি মেইল

৬ গর্ভবতী নারীকে নিয়ে এক অনুষ্ঠানে হাজির হয়েছিলেন প্রিটি মাইক নামে এক যুবক। সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট তিনি দাবি করেছেন, ৬ জনই তার স্ত্রী। ৬ জনের গর্ভেই তার সন্তানেরা বড় হচ্ছে। শিগগিরই তিনি ৬ সন্তানের বাবা হচ্ছেন।

আফ্রিকার দেশ নাইজেরিয়ায় এমন অদ্ভূত ঘটনার অবতারণা হয়েছে। প্রিটি নামে ওই ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের মালিকের আসল নাম মাইক ইজে-নওয়ালি গুয়োগু। নাইজেরিয়ার বৃহত্তম শহর লাগোসেন একটি নাইট ক্লাবের মালিক তিনি।

প্রিটি মাইক ইনস্টাগ্রামে তার আড়াই লাখ ফলোয়ারকে জানান, ‘কোনো কারসাজি নয়… আমরা আমাদের জীবনের সেরা সময় যাপন করছি’। ওই ছয় গর্ভবতী নারী তার সন্তানের মা হবে উল্লেখ করেন। এসময় তিনি প্রত্যেকের বেবি বাম্প স্পর্শ করে দেখার ভিডিও দিয়েছেন।

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়, প্রিটি মাইকের এর আগে একাধিক গার্লফ্রেন্ড ছিল। গত বছরের সেপ্টেম্বরে তিনি পাঁচজন নারীকে নিয়ে বিয়ের পোশাকে পোজ দিয়েছিলেন। ছবির নিচে তিনি লিখেন, ‘আমার তিনজন গার্লফ্রেন্ড এবং দুজন এক্সকে (সাবেক প্রেমিকা) বিয়ে করা আমার স্বপ্ন।

তিনি বলেন, ‘আমাদের সবার স্বপ্ন থাকে এবং আমাদের সবার কল্পনা থাকে।’

এর আগে ২০১৭ সালে তিনি একটি বিয়ের অনুষ্ঠানে কুকুর বাঁধার চেইনে একটি মেয়েকে বেধে এনে তিনি সমালোচনার শিকার হন। পরে এ কারণে তিনি গ্রেপ্তারও হয়েছিলেন।

তার সর্বশেষ ঘটনাটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার পর অনেকে তার সমালোচনা করেছেন। অনেকে তার এই কাজকে ‘একই পাগলামি’ হিসাবে আখ্যা দিয়েছেন।