গলাচিপায় স্বাস্থ্যকর্মীদের কর্মবিরতি ও সমাবেশ

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫:২৫ অপরাহ্ণ, ডিসেম্বর ৫, ২০২০ | আপডেট: ৫:২৫:অপরাহ্ণ, ডিসেম্বর ৫, ২০২০

সাকিব হাসান, গলাচিপা প্রতিনিধি: বেতন বৈষম্য দূরীকরণ ও টেকনিক্যাল পদমর্যাদার দাবিতে গলাচিপায় শনিবার বেলা ১১টার দিকে স্বাস্থ্যকর্মীরা কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি পালন করেছে। বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশনের ডাকে সারা দেশের ন্যায় গলাচিপায় ও নিয়মিত স্বাস্থ্য সেবা বন্ধ রেখে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ওই অবস্থান কর্মসূচি শেষে সমাবেশে স্বাস্থ্যকর্মীরা অংশ নেন।

আন্দোলন বাস্তবায়ন কমিটি গলাচিপা শাখার আহবায়ক মো.বজলুর রহমান এর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশন গলাচিপার সভাপতি মো. শামিম হাওলাদার, সাধারণ সম্পাদক মো.তাজুল ইসলাম , স্বাস্থ্য সহকারী সবুজ বরণ বিশ্বাস, সালমা বেগম প্রমূখ।

উপজেলার ৮৫ জন স্বাস্থ্যকর্মী নিয়মিত স্বাস্থ্য সেবা বন্ধ রেখে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে অবস্থান কর্মসূচি শেষে সমাবেশে বক্তারা বলেন, নিয়োগবিধি সংশোধন করে ১১, ১২ ও ১৩ তম গ্রেড এবং বেতন বৈষম্য দূরীকরণ ও টেকনিক্যাল পদমর্যাদার দাবিতে সারা দেশের ন্যায় গলাচিপা উপজেলার স্বাস্থ্যকর্মীরাও স্বাস্থ্য সেবা বন্ধ রেখে এই অবস্থান কর্মসূচিতে অংশ নিচ্ছে। আমাদের এ দাবি পূরণ না হওয়া পর্যন্ত শিশু টিকা দান ইপিআই কার্যক্রম ও আসন্ন ৫ ডিসেম্বরের হাম-রুবেলা ক্যাম্পেইনে অংশ নেবে না স্বাস্থ্যকর্মীরা।