গাছের মগডালে কী করছেন কোহলি?

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৫:৫৩ অপরাহ্ণ, জুলাই ৩০, ২০২০ | আপডেট: ৫:৫৩:অপরাহ্ণ, জুলাই ৩০, ২০২০

করোনা ভাইরাস ও তার জেরে লকডাউনের কারণে সেই মার্চ মাস থেকে বন্ধ ক্রিকেট সহ অন্যান্য খেলা। এই লম্বা সময়টা পরিবারের সঙ্গেই সময় কাটিয়েছেন ভারতীয় ক্রিকেটাররা। একইসঙ্গে সোশ্যাল মিডিয়াতেও সকল ক্রিকেটারদের সক্রিয়তা আগের থেকে অনেক গুন বেড়ে গিয়েছে। ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কও তার ব্যতিক্রম নয়। গোটা লকডাউন পর্বে স্ত্রী অনুষ্কা শর্মার শর্মার সঙ্গে কাটানো একাধিক মুহূর্ত শেয়ার করেছেন বিরাট। বিরুষ্কার সেই সকল ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এবার ট্যুইটারে নিজের একলা একটি ছবি শেয়ার করলেন ভারত অধিনায়ক। সেই ছবিতে দেখা যাচ্ছে গাছেপ মগডালে উঠে বসে আছেন বিরাট কোহলি। গাছে চড়তে যে সিদ্ধ হস্তক বিরাট ,তা তার শারিরীক ভাষাতেই স্পষ্ট। খুব একটা কষ্টও করতে হয়নি ভারতীয় ক্রিকেটের ফার্স্ট ম্যানকে।

টুইটারে এই ছবিটি শেয়ার করে কোহলি ক্যাপশনে লিখেছেন, ‘গাছের ডালে উঠে আনন্দ করার মুহূর্ত!’ ছবিটি স্বাভাবিকভাবেই সোশ্যাল সাইটে বেশ আলোচিত হয়। অনেকে আবার কোহলির এই ছবি নিয়ে মস্করাও করেছেন। কেউ বলেছেন, ‘মুম্বাইয়ের করোনাভাইরাস সংক্রমণ থেকে বাঁচতে কোহলি গাছের ডালে আশ্রয় নিলেন?’ তবে এসবই নিছক মজা। কারণ কোহলি নিজেই পরিস্কার করেছেন যে, এটা পুরনো ছবি।

সম্প্রতি কোহলির সাফল্যের মুকুটে আরও একটি পালক যুক্ত হয়েছে। লেব্রন জেমসকে পেছনে ফেলে ইনস্টাগ্রামে সবথেকে বেশি ফলোয়ার এখন কোহলির। তিনি আছেন তালিকার চার নম্বরে। এই ‘পোস্টার বয়’ হয়ে ওঠা নিয়ে কিছুদিন আগেই একটি ভিডিও চ্যাটে কোহলি বলেছিলেন, ‘২০১২ সালের আইপিএলের পর নিজের উপরে খুবই বিরক্ত বোধ হচ্ছিল। নিজেকে বদলাতে চাইছিলাম, কিন্তু কিছুতেই পারছিলাম না। এরপর মাথা ঠাণ্ডা করে নিজেকে সঠিক পথে এগিয়ে নিয়ে যাই।’