গাজীপুরে আলোচিত রাব্বি বাবু হত্যা মামলার দুই আসামি গ্রেপ্তার

প্রকাশিত: ৮:৫৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২০ | আপডেট: ৮:৫৬:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২০
ফাইল ছবি

গাজীপুরে বহুল আলোচিত ওমর ফারুক ওরফে রাব্বি বাবু হত্যার ঘটনায় এজাহারভ‚ক্ত দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর সদস্যরা।

মঙ্গলবার ভোরে তাদের গাজীপুর মহানগরীর দক্ষিণ চতর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলো- গাজীপুর মহানগরীর দক্ষিণ চতর এলাকার মোঃ সুলায়মানের ছেলে ইন্তেখাব চৌধুরী জিসান (১৮) ও একই এলাকার আঃ আউয়ালের ছেলে ফজলে রাব্বী রানা (২৪)। মঙ্গলবার বিকালে গাজীপুর পিবিআইয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা গাজীপুর পিবিআইয়ের পরিদর্শক মোঃ হাফিজুর রহমান জানান, গত ২৫ মে সকালে নগরীর চতর ছোটবাড়ী এলাকার স্বপ্ননীড় প্রজেক্টের ভিতর মোঃ ওমর ফারুক ওরফে রাব্বি বাবুকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারীভাবে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় দূর্বৃত্তরা। এ ঘটনায় পর দিন নিহতের মা গ্রেপ্তারকৃত দুই আসামিসহ সাতজনের নামে সদর থানায় মামলা দায়ের করেন। মামলাটি গাজীপুর পিবিআই তদন্ত শুরু করে। পরে পিবিআই গোয়েন্দা তথ্য ও প্রযুক্তি ব্যবহার করে ওই দুই আসামিকে মঙ্গলবার গ্রেপ্তার করে।

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত দুই আসামিকে মঙ্গলবার গাজীপুর আদালতে হাজির করা হলে তারা মোঃ ওমর ফারুক ওরফে রাব্বি বাবুকে হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৪৪ ধারায় জবানবন্দি প্রদান করেছে। এ ঘটনার সঙ্গে জড়িত অপর আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।