গাজীপুরে ছিনতাইকারী আটক

প্রকাশিত: ৪:০৫ অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০১৯ | আপডেট: ৪:০৫:অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০১৯
ছবি: টিবিটি

গাজীপুরে দেশীয় অস্ত্রসহ এক ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাব। এসময় আটক ছিনতাইকারীর নিকট থেকে ১ টি সুইচ গিয়ার চাকু ও ২ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। আটক মো. মহসীন @ তাপ (১৯) এর গ্রামের বাড়ি শেরপুর জেলার শ্রীবর্দী উপজেলার টেসরপাড়া গ্রামে।

রোববার তাকে থানায় সোপর্দ করা হয়েছে।

র‌্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্প কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান,শনিবার রাত সাড়ে ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন মেট্রোসদর থানার সাহাপাড়া এলাকায় একটি সংঘবদ্ধ ছিনতাই দল ছিনতাই করার উদ্দেশ্যে অবস্থান করিতেছে। খবর পেয়ে র‌্যাবের আভিযানিকদল সাহাপাড়ার মো. সামসুল হক এর বাড়ির সামনে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে মহসিনকে হাতে নাতে আটক করেছে।

এসময় র‌্যাব সদস্যরা তার নিকট থেকে ১ টি সুইচ গিয়ার চাকু ও ২ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। তিনি আরো জানায়,ধৃত মহসিন জিজ্ঞাসাবাদে স্বীকার করে সে একটি সংঘবদ্ধ ছিনতাইকারী দলের সক্রিয় সদস্য।

সে এবং তার সহযোগীরা যোগসাজশে দীর্ঘদিন যাবৎ গাজীপুরসহ আশপাশের এলাকায় সাধারণ পথচারী, বাসযাত্রী এবং মোটরসাইকেল আরোহীদের মারধর এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে প্রাইভেটকার, মোটরসাইকেল, গাড়ী, টাকা পয়সা, মোবাইল, স্বর্ণালংকার ইত্যাদি ছিনতাই করে আসছে।