গাজীপুরে প্রাইভেটকারসহ দুই মাদক ব্যবসায়ী র‌্যাবের হাতে ধরা

প্রকাশিত: ৬:২৬ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২১ | আপডেট: ৬:২৬:অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২১

গাজীপুরের কালিয়াকৈর থেকে ৩৭০ বোতল বিদেশী ফেন্সিডিল ও প্রাইভেটকারসহ ২ মাদক ব্যবসায়ি র‌্যাবের হাতে গ্রেফতার। তাদেরকে শুক্রবার রাতে ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়।

র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্প কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানায়, র‌্যাব এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন ফেন্সিডিলের একটি বড় চালান জয়পুরহাট হতে গাজীপুরের দিকে আসছে।

এমন সংবাদের ভিত্তিত্বে আভিযানিক দল জেলার কালিয়াকৈর থানাধীন সূত্রাপুর সাকিনস্থ শিলাবৃষ্টি ফিলিং স্টেশনের সামনে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপর অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়িকে গ্রেফতার করা হয়। তারা হলেন, জয়পুরহাট জেলার মো. বাবুল প্রামানিকের ছেলে মোঃ সাঈদ হাসান(২৫) ও নওগাঁ জেলার মো. আব্দুর রউফের ছেলে মোঃ সেলিম হোসেন রকি(৩২)।

এসময় তাদের নিকট থেকে বিদেশি ৩৭০ বোতল বিদেশী ফেনসিডিল,১টি প্রাইভেটকার (যার নেম প্লেটে ঢাকা-মেট্টো-গ ১৭-০৪৫৯), নগদ ৪৫০টাকা এবং ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। ধৃত আসামীরা ভারতের বিভিন্ন চোরাইপথ দিয়ে ভারতীয় তৈরি আমদানি নিষিদ্ধ ফেন্সিডিল আনায়ন পূর্বক বিক্রয় করে আসছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে।