গাজীপুরে বাড়িতে বিস্ফোরণে দগ্ধ জামাই শশুরের মৃত্যু

প্রকাশিত: ৬:৫৮ অপরাহ্ণ, আগস্ট ১৯, ২০১৯ | আপডেট: ৬:৫৮:অপরাহ্ণ, আগস্ট ১৯, ২০১৯
প্রতীকী ছবি

গাজীপুর মহানগরের কাথোরা এলাকায় ইয়াকুব আলী মন্ডলের বাড়িতে বিস্ফোরণে অগ্নিকান্ডের ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় দগ্ধ একই পবিারের আরো দুই জনের মৃত্যু হয়েছে। এরা সর্ম্পকে জামাই ও শ^শুর। এনিয়ে এ ঘটনায় মৃতের সংখ্যা দাড়াঁলো ৩ জনে।

সোমবার দুপুরে পাঁচ মিনিটের ব্যবধানে জামাই ও শশ্বুড়ের হাসপাতালে মৃত্যু হয়েছে। এর আগে শনিবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গৃহকর্ত্রী আকলিমা খাতুন (৫০) চিকিৎসাধীর অবস্থায় হাসপাতালে মারা গেছেন। সোমবার মারা যাওয়া ইয়াকুব আলী মন্ডল আকলিমার স্বামী এবং নুর মোহাম্মদ আকলিমার বাবা।

আকলিমার পুত্রবধূ সাদিয়া আফরিন সাথী জানান, তার শাশুরি আকলিমা বেগমের শরীরের ৯৫ ভাগ পুড়েছিল। ঢাকা মেডিকেলে শনিবার রাত পৌনে ৮টার দিকে তার মৃত্যু হয়। এর দুইদিন পর সোমবার দুপুরে মারা গেলেন তার স্বামী ও পিতা।

পুলিশ জানায়, শনিবার ভোরে মহানগরের কাথরা কাজীবাড়ি এলাকার ইয়াকুব আলী মন্ডলের একতলা বাড়িতে হঠাৎ বিকট শব্দে বিস্ফোরণের ঘটনা ঘটে এবং আগুন ধরে যায়। এতে ওই বাড়ির বিভিন্ন মালামাল পুড়ে যায় এবং গৃহকর্তা ইয়াকুব আলী মন্ডল (৬০), তার স্ত্রী আকলিমা খাতুন (৫০) এবং গৃহকর্তার শ্বশুর নূর মোহাম্মদ (৮০) দগ্ধ হয়।

বিস্ফোরণের শব্দ পেয়ে স্থানীয়রা গিয়ে আগুন নেভায় এবং দগ্ধদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পাঠায়। সোমবার বেলা আড়াইটার দিকে পাঁচ মিনিটের ব্যবধানে জামাই ইয়াকুব আলী মন্ডল ও শ^শুর নূর মোহাম্মদ মারা যায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই মো. বাচ্চু মিয়া জানান, দগ্ধ ৩ জনকে এ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। আকলিমা খাতুনের পর সোমবার জামাই ও শ^শুরের মৃত্যু হয়েছে। এনিয়ে দগ্ধ তিন জনই মৃত্যুর মূখে পতিত হলেন।