গাজীপুরে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ আটক ২

প্রকাশিত: ৪:৫৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০১৯ | আপডেট: ৪:৫৫:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০১৯
ছবি: টিবিটি

গাজীপুরের বোর্ডবাজার থেকে ১৫ শতাধিক ফেনসিডিলের বোতলসহ দুই ব্যাক্তিকে আটক করেছে করেছে র‌্যাব-১। এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়েছে।

রোববার সকালে র‌্যাব-১ এর কোম্পানী কমান্ডর লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, শনিবার রাতে র‌্যাব-১ এর একটি আভিযানিক দল মহানগরের বোর্ডবাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে একটি ট্রাকে অভিযান চালিয়ে দুই জনকে আটক করে। পরে ট্রাক থেকে ১ হাজার ৫৩৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এসময় তাদের নিকট থেকে তিনটি মোবাইল এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়।

আটককৃতরা আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের সদস্য। তারা হলেন দিনাজপুরের বিরামপুর থানার মির্জাপুর এলাকার আব্দুর রহমানের ছেলে বিল্লাল হোসেন (৩৮) ও একই এলাকার শফীরদ্দীনের ছেলে মানিক রতন (২৯)।

র‌্যাব আরো জানান, বিল্লাল পেশায় ট্রাক ড্রাইভার। সে প্রায় ১৫ বছর যাবত ট্রাক চালিয়ে আসছে এবং পাশাপাশি দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত। ফেনসিডিলের ওই চালানটি দিনাজপুরের বিরামপুর সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে ঢাকায় নিয়ে যাচ্ছিল।

এর আগে তিনি ১২/১৫টি মাদকের চালান ঢাকায় নিয়ে এসেছে এবং চালান প্রতি ৬০ হাজার টাকা পেত বলে স্বীকার করেছে। অপরজন হলো বিল্লালের সহযোগী মানিক। তিনি মাদক পরিবহনে বিল্লাককে সহযোগিতা করে।