গাড়ির শোরুমের সেলসম্যান কুকুর, আছে আইডি কার্ডও

টিবিটি টিবিটি

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ৯:১৬ অপরাহ্ণ, আগস্ট ৫, ২০২০ | আপডেট: ৯:১৬:অপরাহ্ণ, আগস্ট ৫, ২০২০

গাড়ির শোরুমে সেলসম্যান হিসেবে বহাল হয়েছে এক কুকুর। ব্রাজিলের একটি গাড়ির শোরুমে সম্প্রতি এমনটাই দেখা গিয়েছে। জানা গিয়েছে হুন্দাই কোম্পানির শোরুমের তরফে ওই কুকুরটিকে দত্তক নেওয়া হয়েছে। টাকসান নামের কুকুরটিকে বানিয়ে দেওয়া হয়েছে আইডি কার্ড।

শোরুমে বসে আছে টাকসান

জানা গেছে, প্রতিদিন গলায় আইডি কার্ড গলায় ঝুলিয়ে শোরুমে বসে থাকে টাকসান। দক্ষতার সঙ্গে কাজ করার জন্য শোরুমের লোকেরাই তার খাওয়া-দাওয়ার ব্যবস্থা করেছে।

গত তিন দিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে টাকসানের একটি ছবি শেয়ার করে হুন্ডাই ব্রাজিল। ওই পোস্টে তারা লেখে, সবাই দেখুন আমাদের হুন্ডাই প্রাইম ডিলারশিপের সেলস ডগ টাকসান প্রাইম। নতুন এই সদস্যের বয়স এক বছর। হুন্ডাই পরিবার তাকে স্বাগত জানিয়েছে। এরইমধ্যে আমাদের সহকর্মী ও গ্রাহকদের মন জয় করেছে সে।

রুমের সামনে বসা টাকসান

গলায় আইডি কার্ড ঝোলানো ওই কুকুরের একটি ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। কুকুরের প্রতি এমন আচরণ দেখে মুগ্ধ হাজার হাজার মানুষ।

এর আগে, গত মে মাসে টাকসনকে দত্তক নিয়েছে ব্রাজিলের এস্পিরিতো সান্তোর সেররা এলাকা একটি হুন্দাই শোরুম। কুকুরটির বয়স মাত্র এক বছর। দত্তক নেওয়ার আগ পর্যন্ত প্রতিদিন ওই শোরুমের সামনে বসে থাকতো টাকসন। এভাবেই ক্রেতা ও শোরুমের বাকি কর্মীদের সঙ্গে তার বন্ধুত্ব গড়ে ওঠে। সবার ভালোবাসা জয় করে বর্তমানে ওই শোরুমের স্থায়ী কর্মী টাকসন।

সূত্র- এনডিটিভি