গুইমারায় বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৪:৫৪ অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০১৯ | আপডেট: ৪:৫৪:অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০১৯
ছবি: টিবিটি

দিদারুল আলম, গুইমারা(খাগড়াছড়ি)প্রতিনিধি : জেলার গুইমারায় বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে ছাত্রলীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে ।

বুধবার সকালে এ উপলক্ষে উপজেলা ছাত্রলীগের ভার:প্রাপ্ত সভাপতি আনন্দ সোমের সভাপতিত্বে দলীয় কার্যালয় থেকে একটি শোভাযাত্রা বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ।

পরে দলীয় র্কাযালয়ে এসে কেক কাটা ,আলোচনাসভা , বিভিন্ন স্কুলের শির্ক্ষাথীদের মাঝে শিক্ষা উপকরন ও মিষ্টি বিতরন সহ নানান আয়োজনের মধ্য দিযে শেষ হয়। এর আগে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তলনের মধ্যদিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মেমং মারমা।

তিঁনি বলেন,কোন জঙ্গি বা শিবির যাতে ছাত্রলীগের ভিতর প্রবেশ করতে না পারে দে দিকে লক্ষ রেখে ছাত্রলীগের মূলনীতি ও জাতীর জনক বঙ্গবন্ধুর আর্দশকে বাস্তবায়নের লক্ষে কাজ করতে হবে।
এসময় অন্যন্যর মধ্যে উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক রাম্প্রুচাই চৌধুরী ,যুবলীগের সাংগঠনিক সম্পাদক পলাশ চৌধুরী, সেচ্ছাসেবকরীগের সাধারন সম্পাদক সম্রাটশীল, সহ উপজেলা ও ইউনিয়ন র্পযায়ের ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।