গৃহশিক্ষকের প্রেমের প্রস্তাবে যা বলেছিলেন কোয়েল

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৯:১৭ অপরাহ্ণ, এপ্রিল ২৪, ২০২১ | আপডেট: ৯:১৭:অপরাহ্ণ, এপ্রিল ২৪, ২০২১

টলি কুইন নামে পরিচিত তিনি। গত দেড় দশকেরও বেশি সময় ধরে টলিগঞ্জে রাজ করছেন এই নায়িকা। বহু পুরুষের মনের রানি তিনি। রঞ্জিত মল্লিক কন্যার ডেব্যিউ হয়েছিল ‘নাটের গুরু’ ছবির সঙ্গে, এরপর বাংলা কর্ম্যাশিয়াল ছবির এক নম্বর নায়িকা হিসাবে জায়গা করে নিয়েছিলেন কোয়েল। দেব-জিত দুই তারকার সঙ্গেই কোয়েলের জুটির সুপারহিট।

ব্যক্তিগত জীবনে বেশ চাপা স্বভাবের কোয়েল। ২০১৩ সালে প্রযোজক নিসপাল সিং রানের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন নায়িকা। গত বছরেই কোয়েলের কোল আলো করে এসেছে কবীর। তবে বিয়ের আগে কোয়েলর লাভ লাইফ নিয়ে বিশেষ কোনও তথ্য মেলে না।

যদিও জিতের সঙ্গে কোয়েলের প্রেমের গু্ঞ্জন একটা সময় ছিল টলিউডের হটকেক। তবে জানেন কি? হাইস্কুলে পড়বার সময় গৃহশিক্ষক প্রেমপত্র দিয়েছিল কোয়েলকে! আর সেকথা নিজের মুখে স্বীকার করে নিয়েছেন নায়িকা।

কোয়েল বলেন, ‘আমাকে ভূগোল পড়াচ্ছেন। তখন উনি বললেন, তোমায় একটা কথা বলার আছে। তবে এখন না পরে বলব। আমি বললাম, না, বলুন না স্যার। আমি ভাবছিলাম হয়তো কোনো ভালো খবর আছে। সেই সময় উনি চাকরির সন্ধানে ছিলেন। ভাবলাম হয়তো ভালো কোনো চাকরি পেয়েছে। এবার উনি যাওয়ার সময় আমাকে প্রপোজ করলেন। ব্যাস, আমি তো ভাবতেই পারিনি। আমি কিছু বলতেও পারিনি। আমার মুখ সাদা হয়ে গিয়েছিল।’