গোপালগঞ্জে অগ্রণী ব্যাংকের ১২ কর্মকর্তা-কর্মচারী হঠাৎ একসঙ্গে অসুস্থ

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:১৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৬, ২০১৯ | আপডেট: ১০:১৭:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৬, ২০১৯

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপকসহ একই সঙ্গে ১২ স্টাফ অসুস্থ হয়ে পড়েছেন। বুধবার বিকাল সাড়ে ৫টায় অগ্রণী ব্যাংক কোটালীপাড়া শাখায় এ ঘটনা ঘটে।

চেতনানাশক গ্যাসের কারণে তারা অসুস্থ হয়েছে বলে জানিয়েছেন কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের আবাসিক মেডিকেল অফিসার ডা. সুশান্ত বৈদ্য।

অসুস্থ ১২ জনের মধ্যে ৭ জনকে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। তারা হলেন শাখা ব্যবস্থাপক স্বপন মালাকার (৫০), অফিসার রিপন বাড়ৈ (৩৩), ক্যাশিয়ার তন্ময় বিশ্বাস(৩৩), মিল্টন বৈদ্য (৩৩), নিরাপত্তাকর্মী মধুসূদন স্বর্ণকার (৩৫), মহানন্দ কুমার রায় (৩৫), উজ্জ্বল বৈদ্য (২২)।

নিরাপত্তাকর্মী মধুসূদন স্বর্ণকার বলেন, অফিস শেষে আমরা যখন বের হব তখন হঠাৎ করে ম্যানেজার স্যার অসুস্থ হয়ে পড়েন। তাকে যখন আমরা মাথায় পানি ঢালছিলাম তখন হঠাৎ করে ক্যাশিয়ার স্যার অসুস্থ হয়ে পড়েন। এরপর আমাদের অফিসের এক এক করে সবাই অসুস্থ হয়ে পড়েন।

তিনি বলেন, এ সময় আমাদের চিৎকারে পাশের সোনালী ব্যাংকের স্টাফরা ছুটে এসে লোকজন খবর দিয়ে আমাদেরকে হাসপাতালে নিয়ে যান।

কোটালীপাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. মোস্তফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, যতদূর জেনেছি তাতে ব্যাংকের কাগজপত্র বা টাকা-পয়সা কিছুই খোয়া যায়নি। আমরা তদন্ত করে ঘটনার কারণ উদঘাটন করব।